আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সালমান-লুলিয়ার ভাঙন!

সালমান-লুলিয়ার ভাঙন!

salman khan & lulia

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেতা সালমান খানের সম্পর্ক নিয়ে ফের সরব সোশ্যাল মিডিয়া। বলা হচ্ছে সালমানের সঙ্গে সম্পর্কে চিঁড় ধরেছে রোমানিয়ান সুন্দরী লুলিয়া ভান্তুরের।

lulia vantur instagram post

মূলত, ইনস্টাগ্রামে লুলিয়ার একটি পোস্ট ঘিরে সেই জল্পনাই শুরু হয়েছে। ওই পোস্টে এই অভিনেত্রী ও মডেল লেখেন, ‘অতীতে আমার হয়তো সবচেয়ে বড় ভুল ছিল, আমি বিশ্বাস করতাম, উপযুক্ত ব্যক্তিকে খুঁজে পাওয়াই ভালবাসা। কিন্তু বাস্তবে উপযুক্ত ব্যক্তি হয়ে ওঠাই ভালবাসা। যে ব্যক্তির সঙ্গে জীবন কাটাতে চাও, তাঁকে খুঁজো না। বরং সেই ব্যক্তি হয়ে ওঠো যার সঙ্গে তুমি জীবন কাটাতে চাও।’ যদিও সালমানের ভক্তরা এই পোস্ট দেখে বিভিন্ন মন্তব্য করতে থাকায় সেটি মুছে দিয়েছেন লুলিয়া।

বছর দুয়েক ধরেই সালমানের সঙ্গে লুলিয়ার সম্পর্ক নিয়ে বলিউডে আলোচনা চলছে। ২০১৬ সালের ১৩ মে মুম্বাইয়ে প্রীতি জিনতার বিয়ের অনুষ্ঠানে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল সালমান ও লুলিয়াকে। যদিও তাঁরা আলাদা গাড়িতে সেই অনুষ্ঠানে গিয়েছিলেন।

এরপর বিভিন্ন জায়গায় তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। খান পরিবারের প্রায় সব অনুষ্ঠানেই দেখা গিয়েছে লুলিয়াকে। তিনি সালমানের মা সালমা খানের সঙ্গে বিমানবন্দরে ও পানভেলে একটি খামারবাড়িতেও যান। কিন্তু সেই সম্পর্কেই সম্ভবত চিড় ধরেছে।

 

কয়েকদিন আগেই সালমানের অন্যতম প্রিয় বিগ বস প্রতিযোগী এলি আব্রাম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যায়, লুলিয়ার উপস্থিতিতেই এলিকে পিছন থেকে জড়িয়ে ধরেছেন সালমান। পরে অবশ্য সেই ছবি মুছে দেওয়া হয়। কিন্তু সেটি সালমানের ভক্তদের নজর এড়িয়ে যায়নি। এই ঘটনার পরেই লুলিয়ার এই পোস্ট তাৎপর্যপূর্ণ।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে