আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > রাজের আইবুড়ো জীবনের অবসান

রাজের আইবুড়ো জীবনের অবসান

raj chakraborty's bachelor party 1

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

আইবুড়ো নাম ঘুচতে চলেছে পরিচালক রাজ চক্রবর্তীর। ভবঘুরে থেকে সংসারি মানুষের তালিকায় নাম লেখাতে চলেছেন রাজ।

দু’দিন পরই ইতি পরতে চলছে তাঁর ‘ব্যাচেলর’ জীবনের। আর তাই বিয়ের আগে শেষ বারের মত বন্ধুদের সঙ্গে ব্যাচেলর পার্টি আয়োজন করলেন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন বিয়ের আগে বন্ধুদের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত।

উল্লেখ্য, একমাস আগে, আংটি বদল করে গোটা টলিউডকে চমকে দিয়েছেন রাজ-শুভশ্রী। সেই চমকের শুরু! এরপর গত দেড় মাসে নানা চমকই তারা দিয়েছেন নিজেদের সম্পর্ক নিয়ে। যেটুকু বাকি তা তোলা রয়েছে আগামী ১১ মে’র জন্য। ওই দিনই যে বাঙালি রীতি মেনে চার হাত এক হবে।

শোনা যাচ্ছে সিঁদুর দান, মালা বদল, সপ্তপদী সবই হবে হিন্দু আচার মেনে। দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে বসছে বিয়ের আসর। হাই প্রোফাইল বিয়ে৷ নিমন্ত্রিতদের তালিকাও তাই বেশ ভারী৷ তারকা থেকে মন্ত্রী-আমলা বাদ নেই কেউই৷ বিয়ের অনুষ্ঠানের শুরু ৯ মে থেকে। চলবে টানা ১১ তারিখ মূল পর্ব পর্যন্ত। আর ১৩ তারিখ আরবানায় হবে রিসেপশন পার্টি।

বিয়ের পর অষ্টমঙ্গলায় যেদিন আসবে বর্ধমানের রেনেসাঁ টাউনশিপের সিনক্লেয়ারস টুরিস্ট রিসর্টে থাকছে আরও একটি রিসেপশন পার্টি। সেদিন নবদম্পতিকে নিয়ে পরিবারের লোকজনের হই হুল্লোড়ের পালা। শুভশ্রীর প্রিয় আতসবাজি প্রদর্শনীও থাকছে এদিন।

এএম/ জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে