আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > রাজধানীতে মানব পাচারকারী চক্রের ৫ সদস্য আটক

রাজধানীতে মানব পাচারকারী চক্রের ৫ সদস্য আটক

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া গ্রামের হায়দার আলী (৫২), মেরুল বাড্ডার গোলক চন্দ্র দাশ (৪৫), যশোর ঝিকরগাছা উপজেলার বেনেআলী গ্রামের জাকির হোসেন (৩৫), নওগাঁ জেলার মান্দা থানার মোছলেম মৃধা (৪৮) ও রাজবাড়ীর বালিয়াকান্দি থানার আব্দুর রাজ্জাক (৪৫)।

প্রতিচ্ছবি প্রতিবেদক:

রাজধানীর বনানী এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ মানব পাচারকারী চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তিন ভিকটিমকে উদ্ধার করা হয়। রোববার (০৬ মে) দিনগত রাতে বনানীর কাকলী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া গ্রামের হায়দার আলী (৫২), মেরুল বাড্ডার গোলক চন্দ্র দাশ (৪৫), যশোর ঝিকরগাছা উপজেলার বেনেআলী গ্রামের জাকির হোসেন (৩৫), নওগাঁ জেলার মান্দা থানার মোছলেম মৃধা (৪৮) ও রাজবাড়ীর বালিয়াকান্দি থানার আব্দুর রাজ্জাক (৪৫)।

র‌্যাব সদর দফতর থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বনানীর একটি ভবনে অভিযান চালিয়ে ৪৪টি পাসপোর্ট জব্দসহ মানব পাচারকারী চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছে তিন ভিকটিমকে। চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে তাদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে ঢাকায় আনা হয়েছিল।

আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে