আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ভুলের জন্য অনুতপ্ত সাব্বির

ভুলের জন্য অনুতপ্ত সাব্বির

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

নিজেকে সংশোধন কারার জন্য প্রদান করা হয় শাস্তি। আর এ শাস্তি যদি হয় কোন ক্রিকেটারের তবে তো কথাই নেই। বাদ পরতে হয় দল থেকে, বসে থাকতে হয় মাসের পর মাস আর সাথে যদি হয় আর্থিক জরিমানা তবেতো কথাই নেই।

হ্যা! এমটাই হয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান সাব্বির রহমান। তবে তিনি তার করা ভুলগুলো বুঝতে পেরে অনুতপ্ত হয়েছে। যেটুকু সময় দূরে থাকতে হয়েছে ভালবাসার এই ক্রিকেট থেকে। ঐ সময়টাতে নিজেকে করেছেন সংশোধন।

বিতর্ক ও নেতিবাচক ঘটনায় গেল কয়েক মাসে পরতে হয়েছে নানা সমালোচনার মুখে। কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ, ঘরোয়া ক্রিকেটে নিষেধাজ্ঞার সঙ্গে আর্থিক জরিমানা। কিন্তু সব কিছুরই তো একটা শেষ আছে। সাব্বিরও এখন সেই অপেক্ষায়।

এক মাস পরেই উঠে যাবে নিষেধাজ্ঞা। সব ধরনের ক্রিকেটে আবারো মুক্ত বিচরণ শুরু হবে এই হার্ড হিটার ব্যাটসম্যানের। অবশ্য এই খারাপ সময়টাই পরিনত করেছে সাব্বিরকে। লড়াই করেছেন নিজের সঙ্গে, নিজেকে সংশোধনের।

সাব্বির রহমান বলেন, আমার হয়তবা ভুল ছিল, আমার দ্বারা এমন ভুল কাম্য নয়, সেকেন্ড টাইম যেন আমার কোন ভুল না হয় সে বিষয়টি মাথায় রাখতে হবে।

আপাতত ব্যস্ততা না থাকলেও, ক’দিন বাদেই শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। কিন্তু এই অবসরে বসে নেই সাব্বির। নেই দায়সারা মনোভাব দেখানোর কোনো সুযোগ। নিভৃতেই করছেন অনুশীলন। প্রস্তুত হচ্ছেন জাতীয় দলের সামনের সিরিজগুলোর জন্য।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে