আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > শামির বাড়িতে হাসিনের ‘হানা’, ভাঙতে ব্যর্থ তালা

শামির বাড়িতে হাসিনের ‘হানা’, ভাঙতে ব্যর্থ তালা

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

ভারতীয় পেসার মোহাম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহানের বিবাদ এখনও থামেনি। বেশ কয়েকমাস থেকেই মোহাম্মদ শামি বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনে যাচ্ছেন হাসিন জাহান। হত্যাচেষ্টা, বিশ্বাসঘাতকতা, শারীরিক নির্যাতনসহ একাধিক অভিযোগ এনে মামলাও করেছেন।

এবার শামির উত্তর প্রদেশের বাড়িতে হানা দিয়ে তালা ভেঙে ঘরে ঢোকার চেষ্টা করেছেন জাহান। তবে পুলিশ সহযোগিতা করতে রাজি না হওয়ায় সে চেষ্টা ব্যর্থ হয়।

হাসিন যে সময় শামির বাড়িতে হাজির হন তখন সেখানে কেউ ছিলেন না। বাড়িতে তালা দেওয়া থাকায় হাসিনকে নিজেদের বাড়িতে থাকার অনুরোধ করেন শামির কাকা। কিন্তু হাসিন রাজি হননি। দিদাউলি থানার পক্ষ থেকে জানানো হয়েছে, ফাঁকা বাড়ির তালা ভেঙে কাউকে ঢুকতে দেওয়ার প্রশ্নই নেই।

এদিকে শামির চাচা মোহাম্মদ জামির জানিয়েছেন, জাহান আগে কিছু না জানিয়েই গ্রামে এসেছে। তবু তিনি তাকে নিজে ঘরে রাখতে রাজি আছেন, ‘সে আমাদের বাড়িতে থাকতে পারে। যেহেতু শামির পরিবারের কেউ না থাকায় ঘরটি তালাবন্ধ।’

ভারতীয় পেসারের বাড়িতে হানা দেওয়ার আগে হাসিন পুলিশের কাছে নিরাপত্তা চেয়েছিলেন। হঠাৎ কেন শামির বাড়ির তালা ভেঙে ঢুকতে চাইলেন? তবে সে কারণ স্পষ্ট করেননি হাসিন। সংবাদমাধ্যমকে শুধু জানিয়েছেন, এই ব্যাপারে পরে কথা বলবেন হাসিন।

এর আগে নিজের ভাসুর হাসিব আহমেদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও তুলেছিলেন হাসিন। যদিও শামি তা মানতে চাননি। এর আগে দিল্লির হাসপাতালে শামি আহত অবস্থায় ভর্তি থাকার সময় সেখানে গিয়েছিলেন হাসিন। যদিও তখন শামি তার সঙ্গে সাক্ষাৎ করেননি।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে