আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সালমানের মামলার শুনানি পেছালো

সালমানের মামলার শুনানি পেছালো

সালমান খান

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

৫ বছরের সাজা স্থগিত চেয়ে যোধপুর সেশন কোর্টে আবেদন করেন সালমান খানের আইনজীবী। এর পরিপ্রেক্ষিতে আদালত সোমবার (৭ মে) শুনানির দিন ধার্য করেন।

এদিন সকালে বিচারপতি চন্দ্রকুমার সাঙ্গারা আইনজীবী মহেশ বরাকে শুনানি শুরু করতে বলেন। তবে সালমানের আইনজীবী শুনানির জন্য আরও কিছুদিন সময় চাইলে আদালত আগামী ১৭ জুলাই পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন।

আদালতে হাজির হতে রোববার (৬ মে) মুম্বাই থেকে যোধপুর যান সালমান। তার সঙ্গে ছিলেন বোন আলভিরা, বন্ধু বাবা সিদ্দিক, দেহরক্ষী শেরা এবং আইনজীবীরা।

কৃষ্ণসার হরিণ শিকার মামলায় গত ৫ এপ্রিল সালমান খানের পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন যোধপুর আদালত। তবে  যোধপুর কেন্দ্রীয় কারাগারে দু’রাত কাটানোর পর গত ৭ এপ্রিল জামিন পান এই অভিনেতা।

১৯৯৮ সালের ১ অক্টোবর রাতে সুরজ বরজাতিয়া পরিচালিত ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির দৃশ্যধারণ চলাকালীন যোধপুরের কাছে কঙ্কণী গ্রামে বিরল প্রজাতির দু’টি কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমান খানের বিরুদ্ধে। পরে ১৯৯৯ সালে ওই মামলা দায়ের করা হয়।

এই মামলায় তখন আরও আসামি করা হয় সাইফ আলী খান, টাবু, সোনালি বেন্দ্রে ও নীলমকে। তবে সালমান ছাড়া বাকিদের বেকসুর খালাস দিয়েছেন আদালত।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে