আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > মাদ্রিদ ওপেন থেকে নাম প্রত্যাহার সেরেনার

মাদ্রিদ ওপেন থেকে নাম প্রত্যাহার সেরেনার

সেরেনা উইলিয়ামস

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

আগামী সপ্তাহ থেকে শুরু হওয়া মাদ্রিদ ওপেন টেনিস থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস। মাদ্রিদ ওপেন টেনিসে পুরোপুরিভাবে প্রস্তুত নন সেরেনা। তাই মাদ্রিদ ওপেন টেনিস থেকে দূরে থাকছেন  উইলিয়ামস সেরেনা।

প্রথম সন্তানের জন্মের কারণে এক বছর টেনিস থেকে দূরে ছিলেন সেরেনা। তবে চলতি বছরের মার্চে ইন্ডিয়ান ওয়েলস দিয়ে আবারো কোর্টে ফিরে আসেন তিনি। ঐ টুর্নামেন্টের তৃতীয় রাউন্ড থেকে বিদায় নেন তিনি। এরপর মিয়ামি ওপেনেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি সেরেনা। প্রথম রাউন্ড থেকে বিদায় নিতে হয় তাকে।

তাই নিজের বর্তমান পারফরমেন্সে মোটেও খুশি নন সেরেনা। এজন্য ক্লে কোর্টে খেলার জন্য এখনো পুরোপুরিভাবে প্রস্তুত নন সেরেনা। ফলে মাদ্রিদ ওপেনে না খেলার সিদ্ধান্ত নিলেন উইলিয়ামস পরিবারের ছোট কন্যা।

ইতোমধ্যেই মাদ্রিদ ওপেনের আয়োজকদের চিঠি দিয়ে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন সেরেনা। সেরেনার নাম প্রত্যাহারের কথা জানিয়েছেন আয়োজক কমিটির পরিচালক মানোলো সানতানা।

তিনি বলেন, ‘সেরেনার অনুপস্থিতিতে আমরা দুঃখিত। সে ক্রীড়াঙ্গনের অন্যতম একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়। আশা করছি ভবিষ্যতে তাকে এখানে আবারো আমরা দেখতে পাবো।’

মাদ্রিদ ওপেনে এখন পর্যন্ত দু’বার চ্যাম্পিয়ন হয়েছেন সেরেনা। ২০১২ ও ২০১৩ সালে টানা দু’বার শিরোপার স্বাদ নেন সেরেনা।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে