আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > ভাড়ায় মিলছে গার্লফ্রেন্ড!

ভাড়ায় মিলছে গার্লফ্রেন্ড!

ভাড়ায় মিলছে গার্লফ্রেন্ড [১]

প্রতিচ্ছবি ইন্টারন্যাশনাল ডেস্ক:

যত দিন যাচ্ছে, আসছে নতুন নতুন ব্যবসায়িক ধারণা। ক্রেতা আকর্ষণের নতুন নতুন কৌশল। এবার এমনই একটি কৌশল আবিষ্কার করেছে চীন। দেশটির একটি শপিং মল গার্লফ্রেন্ড ভাড়া দেওয়ার ব্যবস্থা করেছে। মূলত ক্রেতা টানতেই তাদের এই উদ্যোগ।

শপিং মলে ক্রেতা টানতে এই অফার দিয়েছে দক্ষিণ চীনের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামে একটি শপিং মল। খবরটি দিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘দ্য সান’

দ্য সানের প্রতিবেদনে জানা গেছে, বিশেষ বারকোডের মাধ্যমে গার্লফ্রেন্ডের ভাড়ার টাকা পরিশোধ করতে হবে। ঘোরা, খাওয়াদাওয়া, আড্ডা, সেলফি তোলা—সব সুযোগই পাাওয়া যাবে গার্লফ্রেন্ডের কাছ থেকে। তবে কোন মতেই তাকে নিয়ে শপিং মলের বাইরে যাওয়া যাবে না।

ভাড়ায় মিলছে গার্লফ্রেন্ড [২]

ওই প্রতিবেদন থেকে আরও জানা গেছে, যাঁরা গার্লফ্রেন্ড হিসেবে থাকবেন, তাঁরা সবাই মডেল। সুতরাং অপছন্দ হবার সুযোগ নেই। ঠিক যেন সুন্দরীদের হাট থেকে সঙ্গীনি খুঁজে নেওয়া। তবে ভাববেন না যে গার্লফ্রেন্ডকে একেবারেই পেয়ে গেলেন। সেখানে যে কোনও একজনকে পছন্দ করে তাঁর সঙ্গে ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য। ২০ মিনিটের জন্য গ্রাহকদের চীনা মুদ্রায় ১ আরএমবি ভাড়া দিতে হবে। বাংলাদেশি মুদ্রায় যা ১৩ টাকার মতো। ২০ মিনিট ঘোরা হয়ে গেলে ওই মডেলকে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে। যদি কোনও গ্রাহক আরও বেশি সময় ওই নারীর সঙ্গে কাটাতে চান, তাহলে তাঁকে অতিরিক্ত ২০ মিনিটের জন্য একই পরিমাণ টাকা দিতে হবে।

তবে মডেলদের গার্লফ্রেন্ড বানানোর জন্য বিশেষ নিয়মকানুনও থাকছে। শপিং মলের বাইরে কোনওভাবেই ওই মডেলদের নিয়ে যাওয়া চলবে না। পাশাপাশি ওই ২০ মিনিট তাদের স্পর্শ করতে পারবেন না গ্রাহকরা। শুধু গপশপ, সেলফি, ঘোরা, খাওয়া-দাওয়া চলতে পারে।

ইতোমধ্যে ওই শপিং মলটি ওই এলাকায় জনপ্রিয় হয়ে উঠেছে। সবাই বুঝছেন এটা বিপণন কৌশল। আকর্ষণ বাড়ানোর জন্যই ওই শপিং মল এমন অফার দিচ্ছে। তাতে কী? মাত্র এক আরএমবি দিয়ে সুন্দরী মডেলদের সঙ্গে ঘোরা ও সেলফি তোলার সুযোগ হাতছাড়া করতে রাজি নন ব্যাচেলররা। তাই এমন অফারে হাসি ফুটেছে সেখানকার প্রেমিকাহীন যুবকদের মুখে।

 

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে