আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > মিথ্যাচার করলে রোজা থাকেনা: খালেদা কে নাসিম

মিথ্যাচার করলে রোজা থাকেনা: খালেদা কে নাসিম

nasimপ্রতিচ্ছবি প্রতিবেদক: পাহাড় ধসে প্রাণহানির ঘটনায় খালেদা  সরকারকে দুষছেন। যেকোন ঘটনায় সবকিছুর দায় সরকারের উপর চাপিয়ে দেবার নোংরা খেলায় মত্ত খালেদা। এমন করলে রোজা থাকবেনা বলে মন্তব্য করেছেন নাসিম।

বুধবার এক ইফতার অনুষ্ঠানে নাসিম বলেন, “একজন নেত্রী (খালেদা জিয়া) প্রতিদিন যা হচ্ছে তার জন্য আওয়ামী লীগকে দোষারোপ করছেন। পাহাড় ধসে মানুষ মরার জন্যও আওয়ামী লীগকে দুষছেন। অথচ নিজেরা যখন ক্ষমতায় ছিলেন ঘূর্ণিঝড়ের সময় মানুষের জীবন রক্ষায় ও তাদের পাশে দাঁড়ানোয় ব্যর্থ হয়েছেন। এখন আমাদের দোষ ধরেন, প্রতিদিন ইফতারের আগে মিথ্যাচার করেন। এতে তো রোজা ভেঙে যাওয়ার কথা।”

তিনি বলেন, “প্রতিবারই এমন পাহাড় ধসের ঘটনা ঘটে। এবার একটা বড় ঘটনা ঘটেছে। আর পাহাড়ের মানুষজনকে সর্তক করলেও তারা সেখান থেকে যায়না। পরে দূর্ঘটনা ঘটলে সবার টনক নড়ে।”

 

সামনে নির্বাচন, বিএনপি চেয়ারপার্সন পরিবেশ উত্তপ্ত করার লক্ষ্যে এসব অসংগতিপূর্ণ কথা বলে বেড়াচ্ছেন।

 

নাসিম আর বলেন ‘খালেদা জিয়া সহায়ক সরকারের কথা বলছেন। কিন্তু পৃথিবীর কোথাও সহায়ক সরকার নেই। কিছুদিন আগে ব্রিটেনে নির্বাচন হয়েছে, সেখানেও না। বাংলাদেশেও সংবিধানের আলোকে শেখ হাসিনার অধীনেই যথাসময়ে নির্বাচন হবে।”

কারো জন্য নির্বাচন থেমে থাকবেনা বলেও জানান তিনি।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, গণআজাদী লীগের সভাপতি এসকে শিকদার, সাধারণ সম্পাদক আতাউল্লাহ খান এবং ওয়ার্কার্স পাটির সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমান মল্লিক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে