আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > মোস্তাফিজকে একাদশে চান জহির খান

মোস্তাফিজকে একাদশে চান জহির খান

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

আইপিএলের চলতি আসর শুরুর আগে রোহিত শর্মাদের সামনে চ্যালেঞ্জ ছিল নিজেদের শিরোপা ধরে রাখার। অথচ টুর্নামেন্টের মাঝপথে এসে শুরু থেকেই হারতে থাকে মুম্বাইয়ের এখন নতুন চ্যালেঞ্জ দাঁড়িয়েছে, কোনোভাবে কোয়ালিফায়ার রাউন্ডের টিকিট কাটা। শেষ চারে টিকে থাকতে বাকি ম্যাচগুলোতে জয়ে বিকল্প নেই দলটির।

সেই সমীকরণকে সামনে রেখে আজ (শুক্রবার) পাঞ্জাবের মাঠে স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামবে মুম্বাই। ইনদোরের বাউন্ডারি ছোট ও পিচ ব্যাটিং সহায়ক হওয়ায় গেইলদের বিপক্ষে মুম্বাই একাদশে মোস্তাফিজকে দেখতে চান বিশ্বকাপ জয়ী ভারতীয় পেসার জহির খান।

জহির খান বলেন, ‘ইনদোরের উইকেট ও বাউন্ডারি বিবেচনা করলে বলা যায় যে দিনটা বোলারদের জন্য সহজ হবে না। আমি মনে করি ছোট বাউন্ডারি ও ব্যাটিং স্বর্গের মাঠে মুম্বাই এর বোলিং শক্তিই জয় এনে দিবে। আর তাদের উচিত অবশ্যই মোস্তাফিজকে দলে নেয়া।’

গত ম্যাচে ইনজুরিতে থাকা লুইসের পরিবর্তে একাদশে জায়গা পান কাইরন পোলার্ড। এছাড়া দলে ছিলেন জেপি ডুমিনি, বেন কাটিং ও ম্যাকক্লেনাঘান। কিন্তু পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে কাটিংকে বাদ দিয়ে হলেও মোস্তাফিজকে একাদশে রাখতে বলছেন জাহির খান।

এ নিয়ে বাঁ-হাতি এই পেসার বলেন, ‘আপনার যখন ডেথ ওভারে মোস্তাফিজ ও বুমরাহর মত বোলার থাকবে, তখন এরাই ম্যাচের ফলাফল নির্ধারণ করে দিবে। টি-টোয়েন্টি ম্যাচে অল্প ভুলেই ম্যাচের মোড় ঘুরে যেতে পারে। আর হাই স্কোরিং ম্যাচে দলে এক্স ফ্যাক্টর থাকলে বাড়তি সুবিধা পাওয়া যায়। এর জন্য বেন কাটিংকে বিসর্জন দিতে হলেও মোস্তাফিজকে সুযোগ দেয়া উচিত।’

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে