আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > দেহরক্ষীদের বেতন দেন না জনি ডেপ

দেহরক্ষীদের বেতন দেন না জনি ডেপ

Johnny-Depp

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

পৃথিবী থেকে অনেক অনেক বেশি দূরে হওয়ার কারণে আকাশের তারার আলো যেমন ক্ষীণ হয়ে পৌঁছায়, ঠিক সেভাবেই তিন-তিনবার মনোনয়ন পেয়েও অস্কার নামক গ্রহটিকে আলোকিত করতে পারেননি এই জনপ্রিয় অভিনেতা। তিনি আমাদের অতি পরিচিত জনি ডেপ। তার পুরোনাম ক্রিস্টোফার জনি ডেপ।

হলিউডের প্রথম সারির অভিনেতাদের একজন জনি ডেপ। শুধু মাত্র অভিনয় নয় পারিশ্রমিকের দিক দিয়েও তিনি প্রথম সারির একজন। তার সর্বশেষ ছবি জন্য তিনি নিয়েছেন ৫৫ মিলিয়ন ডলার। কিন্তু সম্প্রতি তার দুজন দেহরক্ষী তার বিরুদ্ধে আদালতের দারস্ত হয়েছেন কারণ তিনি বেতন দেন না। এছাড়াও ডেপ তাদের দিয়ে বিপজ্জনক কাজ করানো বলে অভিযোগে উল্লেখ করা হয়।

পুলিশের সাবেক গোয়েন্দা ইউজিন আরেওলা এবং মিগুয়েল সানচেজ ২০১৩ সাল থেক ডেপের হয়ে কাজ শুরু করছে। অভিযোগে মধ্যে অবৈধ বস্তু বহন এবং অস্ত্রের ভয়ও রয়েছে। তাদের মূলত নিয়োগ দেওয়া হয়েছিল ডেপ এর ছেলে মেয়েদের দেখাশোনার জন্য কিন্তু ডেপ তাদের নিজের সুরক্ষার জন্য ব্যবহার করতেন।

তারা জানান, ২০১৬ সালে তারা ডেপের বাড়ির নিরাপত্তা জন্য কাজ শুরু করেন। এরপর থেকেই তারা পরিবর্তন দেখতে পান। ডেপ হঠাৎ করে তার স্টাফ এবং ম্যানেজমেন্ট টিমে ব্যাপক পরিবর্তন আনেন, যা প্রত্যেকের জন্য আর্থিক সমস্যার কারণ হয়ে দাঁড়ায়। ২০১৬-২০১৮ অব্দি অতিরিক্ত কাজের জন্য টাকা, খাবার ভাতা এবং অবসরের ছুটি পায়নি। এমনকি তাদের দিয়ে ড্রাইভিং এর মত কাজ করাতো।

আরেওলা এবং সানচেজ বলেন, ‘আমরা ডেপ এবং তার পরিবারের উপর বিশ্বস্ত ছিলাম এবং তাদের আর্থিক সমস্যার বিষয়টি বোঝার চেষ্টা করছিলাম।’

জনি ডেপের সঙ্গে বর্তমানে তার সাবেক ম্যানেজারের ২৫ মিলিয়ন ডলারের মামলা চলছে। জনি ডেপ দাবি করেন তার কারণে গত দুই দশকে তিনি ৬৫০ মিলিয়ন ডলার ক্ষতিগ্রস্ত হন।

জনি ডেপ নিঃসন্দেহে বর্তমান সময়ের বহুমুখী প্রতিভাধর অভিনেতাদের মধ্যে অন্যতম। উদ্ভট সব চরিত্রে অদ্ভুত সুন্দর অভিনয় করে জায়গা করে নিয়েছেন তিনি দর্শকদের মনে। তার অফিশিয়াল সোশ্যাল পেজ না থাকা সত্ত্বেও ভক্তদের বানানো সোশ্যাল পেজগুলোতে ফলোয়ারদের সংখ্যা দেখলেই বোঝা যায়, তিনি কতটুকু জনপ্রিয়।

জনি ডেপের জন্ম ১৯৬৩ সালের ৯ই জুন, উত্তর আমেরিকার কেনটাকি প্রদেশে। চার ভাইবোনের মধ্যে তিনি সবার ছোট। তার বাবা জন ক্রিস্টোফার ডেপ একজন সিভিল ইঞ্জিনিয়ার এবং মা স্যু পালমার ছিলেন একজন ওয়েট্রেস।

 

এএম/এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে