আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ছোট্ট মায়ানের সঙ্গে মুশফিকের ওমরাহ পালন

ছোট্ট মায়ানের সঙ্গে মুশফিকের ওমরাহ পালন

মুশফিকের ফেসবুক পেজে ছেলের সঙ্গে ওমরাহ পালনের ছবি

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

একেবারে অবসর সময় কাটাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। জাতীয় দলের আপাতত কোনও ব্যস্ততা নেই। তাই সুযোগ পেয়েই ছেলে মায়ানকে নিয়ে পবিত্র ওমরাহ পালন করলেন তিনি।

গত ৫ ফেব্রুয়ারি সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি। ছেলের নাম রাখেন শাহরুজ রহিম মায়ান। এটি এ দম্পতির প্রথম সন্তান। চলতি মাসের ৫ তারিখ তিন মাস পূর্ণ হবে মায়ানের।

তিন মাস পূরন হওয়ার আগেই বাবার কোলে করে পবিত্র মক্কা নগরী দেখলেন ছোট্ট মায়ান। গতকাল ওমরাহ শেষে মুশফিকুর রহিম পবিত্র কাবা শরিফের সামনে দাঁড়ানো একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেন।

বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) শেষে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা পরিবারের সঙ্গে এখন বেশ ভালো সময় পার করছেন। আগামী জুনে আফগানিস্তানের বিপক্ষে টাইগারদের পরবর্তী সিরিজ হওয়ার কথা। আফগানিস্তান সিরিজ ও ওয়েস্ট ইন্ডিজ সিরিজ নিয়ে চলতি মাসেই টাইগারদের অনুশীলন ক্যাম্প শুরু হওয়ার কথা রয়েছে। তারেই মাঝে ছেলেকে নিয়ে মক্কা সফর করে নিলেন জাতীয় দলের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

ছবিটি পোস্ট করার পর ১২ ঘণ্টা অতিবাহিত হয়েছে। এ সময়ের মধ্যে ছবিটিতে ৯৯ হাজার লাইক পড়েছে। শেয়ার হয়েছে ১ হাজার ৮০২টি। আর কমেন্টস হয়েছে ২ হাজার ৭১টি। প্রতিটি কমেন্টসেই ভক্তদের দোয়া ও শুভ কামনা লক্ষ্য করা গেছে।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে