আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > এশিয়ার সুদর্শন পুরুষের তালিকায় ৪ বাংলাদেশি

এশিয়ার সুদর্শন পুরুষের তালিকায় ৪ বাংলাদেশি

এশিয়ার সুদর্শন পুরুষের তালিকায় ৪ বাংলাদেশি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

স্বপ্নের পুরুষ বলাটা যতটা সহজ কিন্তু বাস্তবে পাওয়া ঠিক ততটাই কঠিন। খুব সহজেই নজর কাড়ার অসীম ক্ষমতা আছে যার সেই তো আকর্ষণীয় পুরুষ। নিউইয়র্ক ভিত্তিক সংবাদমাধ্যম বাজফিড সম্প্রতি দক্ষিণ এশিয়ার সবচেয়ে আকর্ষণীয় পুরুষদের একটি তালিকা প্রকাশ করেছে। এ তালিকায় বলিউড অভিনেতাদের পাশাপাশি জায়গা হয়েছে কয়েকজন মডেলেরও।

আকর্ষণীয় পুরুষের তালিকায় বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম-রণবীর সিং কে পেছনে ফেলেছে বাংলাদেশের চার সুদর্শন পুরুষ। তারা হচ্ছেন র‍্যাম্প মডেল আসিফ আজিম (১০তম স্থান), মডেল ইফতেখার জাইব (১৩তম), অভিনেতা জ্যান উদ্দিন (১৭তম) ও মডেল নিবিড় আদনান নাহিদ (২২তম)।

asif-ajimতালিকায় প্রথমে আছেন, বলিউড অভিনেতা ঋত্বিক রোশন ও দ্বিতীয়তে বিদ্যুৎ জামওয়াল। এছাড়া পাঁচ-এ আছেন অর্জুন রাম পাল, ১১ তে আছেন রণবীর সিং। ১০তম স্থান অধিকারী ৩৪ বছর বয়সী মডেল আসিফ আজিম।

ইফতেখার জাইব
ইফতেখার জাইব

তালিকায় ১৪তম স্থানে থাকা ইফতেখার জাইবের বাড়ি চট্টগ্রাম। নাম করা বেশ কিছু ফ্যাশন হাউসের মডেল তিনি। ২০১৫ সালে মুক্তি পাওয়া বাংলা চলচ্চিত্র ‘জিরো ডিগ্রি’তে অভিনয়ের মাধ্যমে নাম লিখিয়েছিলেন চলচ্চিত্রে।

জ্যান উদ্দিন
জ্যান উদ্দিন

অন্যদিকে, জ্যান উদ্দিন বাংলাদেশের ছেলে হলেও বেড়ে ওঠেছেন ইংল্যান্ডে। লন্ডনের অ্যাকাডেমি ড্রামা স্কুল থেকে অভিনয়ের উপর ডিগ্রি নেন। ইংল্যান্ডের বিভিন্ন টেলিভিশন সিরিজ নাটক, হলিউড ছবি, অনুষ্ঠান ও বিবিসি ইংল্যন্ডের বেশ কিছু অনুষ্ঠানে কাজ করে সুনাম অর্জন করেছেন বাংলাদেশের এই তরুণ।

নিবিড় আদনান নাহিদ
নিবিড় আদনান নাহিদ

বাংলাদেশ ও ভারতের খ্যাতিমান ফ্যাশন হাউসে মডেলিং করে খ্যাতি অর্জন করেছেন ২২তম স্থানে থাকা নিবিড় আদনান নাহিদ। উল্লেখ্য, এই তালিকার প্রথম ও দ্বিতীয় স্থানে আছেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন ও বিদ্যুৎ জামওয়াল। ১১-তম স্থানে আছেন আরেক বলিউড অভিনেতা রণবীর সিং।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে