আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > দুর্ঘটনার কবলে তাসকিন

দুর্ঘটনার কবলে তাসকিন

দুর্ঘটনার কবলে তাসকিন আহমেদ

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

ইনজুরির কারণে আছেন মাঠের বাইরে। খেলা হয়নি বিসিএলের শেষ রাউন্ডে মাচগুলো। বাদ পড়েছেন জাতীয় দলের কেন্দ্রীয় চুক্তি থেকেও। এক কথায় সময়টা ভালো যাচ্ছে না তাসকিন আহমেদের।

এরই মধ্যে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন এ টাইগার পেসার। তার রিকশায় পেছন থেকে ধাক্কা মেরেছে একটি প্রাইভেটকার। কিছুটা আহতও হয়েছেন তিনি। নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন তাসকিন নিজে।

তাসকিন তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আমি এবং জনি আহমেদ (বন্ধু) রিকশা করে যাচ্ছিলাম। হঠাৎ একটি প্রাইভেটকার এসে পিছন থেকে রিকশায় মেরে দিলো। আমি ও জনি দুজনেই রিকশাওয়ালার উপরে পড়ে যাই। তাই বেশি ব্যথা পাইনি। কয়দিন ধরেই হালকা-পাতলা ব্যথা পাওয়ার উপরেই আছি। সবগুলোই ফাঁড়া হিসেবে ধরলাম। ইনশাআল্লাহ, সব ঠিক হয়ে যাবে। ভালো সময় তোমার অপেক্ষায় রইলাম এবং তুমি খুব কাছেই আছ, এটা আমার বিশ্বাস।’

বেশ কিছুদিন ধরেই পিঠের ইনজুরিতে ভুগছেন তাসকিন। বর্তমানে তার পুনর্বাসন প্রক্রিয়া চলছে। এরই মধ্যে এবার সড়ক দূর্ঘটনার কবলে পড়লেন। তবে ভাগ্য সুপ্রসন্ন থাকায় গুরুতর কিছু হয়নি। হাত-পায়ে অল্প ব্যথা, চামড়া ছড়ে যাওয়া ছাড়া আর কোনো ক্ষতি হয়নি তার।

 

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে