আপনি আছেন
প্রচ্ছদ > ঢাকা > ‘তারেক ফিরুক, চায় না বিএনপিও’

‘তারেক ফিরুক, চায় না বিএনপিও’

‘তারেক ফিরুক, চায় না বিএনপিও’

প্রতিচ্ছবি নারায়ণগঞ্জ প্রতিনিধি:

তারেক জিয়া আর রাজনীতি করবেন না বলে দেশ ছেড়ে চলে গেছেন- এমন মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিও চায় না তারেক জিয়া দেশে ফিরে আসুক।

শনিবার (২৮ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের ভুলতা-আড়াইহাজার মহাসড়কের কাজ পরিদর্শন শেষে আড়াইহাজার উজান গোপিন্দীতে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি ফাঁদে পড়ে গেছে। এই ফাঁদ থেকে জীবনে তারা আর বের হয়ে আসতে পারবে না। তাই একেক সময় তারা একেক কথা বলে। আর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের জন্য সবকিছু করেছেন। তাই যে কোনো ভোটে নারীরা নৌকায় ভোট দেন। নারীদের জন্য কাজ করেই তিনি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন।

ওবায়দুল কাদের বলেন, জনগণ কাজের লোককে ভোট দেবেন, দলের লোককে নয়। যিনি কাজ করে তাকেই নির্বাচিত করবেন। মনে রাখবেন, টাকা পয়সা কিন্তু থাকবে না, মানুষের কাজে আসলে সেটাই থাকবে।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ক্ষমতার দাপট দেখাবেন না, জনগণ যেভাবে ভালো থাকে সেভাবে কাজ করুন। ক্ষমতার দাপট দেখিয়ে মানুষের ভালোবাসা হারাবেন না। জনগণের কাছে যান, তাদের জন্য কাজ করুন।

জনসভায় নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজালাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রশিদ ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ সিরাজুল ইসলাম ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে