আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > নাইট শিবিরে অ্যাভেঞ্জার্স জ্বর

নাইট শিবিরে অ্যাভেঞ্জার্স জ্বর

নাইট শিবিরে অ্যাভেঞ্জার্স জ্বর

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার সিনেমাটি দেখবার জন্য অপেক্ষা করছিলেন অনেকেই। এই ফ্যানলিষ্ট থেকে বাদ ছিলনা কলকাতা নাইট রাইডার্সের সুপারহিরোরাও। শুক্রবার (২৭ এপ্রিল) মুক্তি পাবার প্রায় সঙ্গে সঙ্গেই ছবিটি দেখল টিম কেকেআর।

সাম্প্রতিক কালে সুপারহিরোদের নিয়ে তৈরি কোনও ছবি এরকম ঝড় তুলতে সক্ষম হয়নি সিনে দুনিয়ায়। এছবিতে আয়রন ম্যান, থর ও হাল্ক এর মত সমস্ত সুপারহিরো জোট বেঁধে লড়াই করবে শক্তিশালী প্রতিপক্ষ থ্যানোসের বিরুদ্ধে। এক কথায় বলা যেতে পারে সুপারহিরোদের নিয়ে তৈরি একটা টিম নির্ভর করে তৈরি হয়েছে এই ছবি।

এমনটাই তো ইন্ডিয়ান প্রিমিয়র লিগেও হয়। সাধে কী আর বলে বেস্ট ভার্সেস দ্য বেস্ট! আইপিওএল-এ ও বিভিন্ন দেশের সেরা তারকা ক্রিকেটাররাই এক ছাতার তলায় এসে লড়াই করেন বাইশ গজে। শুধু ঢাল-তরোয়ালের বদলে থাকে ব্যাট-বল। তবে এই সমস্ত তারকাদের অনেকের অন্দরেই ঠাঁই পান অনেক সুপারহিরো। ব্যতিক্রমী নন দীনেশ কার্তিক, সুনিল নারিন বা আন্দ্রে রাসেলরাও।

কেকেআর এর এইসমস্ত তারকা ক্রিকেটাররা একটি স্পেশাল স্ক্রিনিংয়ে দেখলেন এই ছবি। শুক্রবার নাইটদের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকেই সেই সমস্ত ছবি ট্যুইট করা হয়েছে। স্বভাবতই, বলাই যায় টিম কেকেআরও মাতল অ্যাভেঞ্জার্স জ্বরে।

এএম/এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে