আপনি আছেন
প্রচ্ছদ > Uncategorized > উষ্ণতা ছড়াচ্ছেন ‘চাক দে ইন্ডিয়া’ সিনেমার গোলরক্ষক

উষ্ণতা ছড়াচ্ছেন ‘চাক দে ইন্ডিয়া’ সিনেমার গোলরক্ষক

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

‘চাক দে ইন্ডিয়া’ সিনেমাটির কথা নিশ্চয় অনেকের মনে আছে। এটি ২০০৭-এর একটি ভারতীয় হকি খেলা ভিত্তিক চলচ্চিত্র। ছবিটি পরিচালনা করেছেন সীমিত আমিন, প্রযোজনা করেছে যশ রাজ ফিল্মস, কাহিনী লিখেছেন জায়দীপ সাহনী, এবং ছবিতে খেলার গতি নিয়ন্ত্রণ করেছে রীলস্পোর্টস।

সিনেমাটিতে মুখ্য চরিত্রে ভারতীয় হকি দলের প্রাক্তন অধিনায়ক কবীর খান হিসেবে অভিনয় করেছেন শাহরুখ খান। যিনি ভারত বনাম পাকিস্তান মধ্যেকার একটি চূড়ান্ত ম্যাচে হকি নিজের ভুলে হেরে যায়, পরে খান সাহেব খেলাধুলা থেকে একঘরে হয়। তিনি এবং তার মা তাদের পৈতৃক বাড়িতে থেকে প্রতিবেশীদের দ্বারা অনেক তিরস্কার সইতে হয়। ৭ বছর পরে নিজের প্রচেষ্টায় এই অপবাদ থেকে মুক্ত হন, খান ভারতীয় মহিলাদের হকি দলের জন্য কোচ হিসেবে দলের নেতৃত্ব দেন। খান ষোল সদস্যের একটি দল নিয়ে নিজের চৌকস নেতৃত্বের ফলশ্রুতিতে ভারত হকি দল চ্যাম্পিয়ান হয়, খান ফিরে পায় তার খ্যাতি এবং ফিরে আসে তাদের বাড়িতে তার মায়ের সঙ্গে, আজ তারাই স্বাগত জানালো, যারা কয়েক বৎসর পূর্বে ​​তাদের ধিক্কার দিয়েছিল।

কিন্তু, এই সিনেমাটিতে ভারতীয় হকি দলের গোলরক্ষকের ভূমিকায় যে অভিনয় করেছিল তার কথা কি মনে আছে কারো। চলুন দেখে নেয়া যাক, চ্যাম্পিয়ান হকি দলের গোলরক্ষক বিদ্যা সাম্প্রতিক সময়ে অনুরাগীদের কিভাবে নজর কাড়ছেন।

সম্প্রতি প্রকাশিত কিছু ছবি সবার নজর কাড়ে। ইন্সটাগ্রামে তিনি প্রায়ই তার যোগ-চর্চা ছবি ও ভিডিও পোস্ট করেন। যোগ-চর্চার এই ছবির জনপ্রিয়তা যে কতটা জনপ্রিয় তা বিদ্যার প্রতিদিন বেড়ে চলা ফলোয়ারদের সংখ্যা থেকেই বোঝা যায়।

এ এম / আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে