আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > মা হচ্ছেন সানিয়া মির্জা

মা হচ্ছেন সানিয়া মির্জা

সানিয়া মির্জা

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

সম্প্রতি গোয়া উৎসবে ‘‌লিঙ্গ বৈষম্য’‌ শীর্ষক আলোচনাসভায় যোগ দিয়ে সানিয়া মির্জা বলেছিলেন তাদের সন্তান হলে তার পদবি হবে মির্জা মালিক। আর এ ব্যাপারে শোয়েব এবং পুরো পরিবারের সায় আছে। তবে তখনও বিষয়টি নিশ্চিত ছিলো না।

শেষমেষ রহস্যের জাল ভাঙলেন সানিয়া মির্জা নিজেই। গত সোমবার এক টুইটে সন্তান হওয়ার ইঙ্গিত দিলেন তিনি। তবে সানিয়া যে সন্তান সম্ভাবা সেটি নিশ্চিত করেছেন তার বাবা ও কোচ ইমরান।

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জা ২০০৯ সালে বাগদান সম্পন্ন করেন। পরের বছর, অর্থাৎ ২০১০ সালে হায়দরাবাদে জাঁকজমকপূর্ণভাবে পাকিস্তানি রীতি মেনে সানিয়াকে বিয়ে করেন শোয়েব।

এরপর দুবাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট নিয়ে সংসার পাতেন পাক-ভারতের জনপ্রিয় দুই তারকা। এবার তাদের ছোট সংসারে আগমন ঘটতে যাচ্ছে নতুন মুখ। মা হতে চলেছেন ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জা!

গত সোমবার টুইটারে তেমনই ইঙ্গিত দিলেন সানিয়া। টুইটারে তিনি লিখেছেন, “#BabyMirzaMalik”। সেখানে শোয়েব মালিকও লিখেছেন, “#MirzaMalik”। পাক-ভারত দম্পতির এই পোস্ট রীতিমতো ভাইরাল হয়ে যায়। সানিয়া-শোয়েবকে অভিনন্দন জানিয়েছেন তার বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীরা।

গত মাসে এক অনুষ্ঠানেও সাংবাদিকরা বাচ্চার ব্যাপারে সানিয়াকে প্রশ্ন করেন। জবাবে ভারতীয় টেনিস তারকা জানিয়েছিলেন, ‘তাঁর মেয়ে পছন্দ।’ এবং এটাও জানিয়েছেন, দুজনেরই পদবি (মির্জা-মালিক) ব্যবহার করবে। আশা করা হচ্ছে, আগামী অক্টোবরেই নিজেদের প্রথম সন্তানের মুখ দেখবেন সানিয়া-শোয়েব।

হাঁটুর চোটের জন্য গত অক্টোবর থেকে কোর্টের বাইরে আছেন সানিয়া। ফলে ডাবলসে এক নম্বর জায়গা হারান ৩১ বছর বয়সী এই টেনিস সুন্দরী। ভারতীয় এই তারকা ক্যারিয়ারে তিনটি ডাবল গ্র্যান্ড স্ল্যাম জয় করেন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে