আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > প্রতিশোধের ম্যাচে সাকিবদের মুখোমুখি মোস্তাফিজের মুম্বাই

প্রতিশোধের ম্যাচে সাকিবদের মুখোমুখি মোস্তাফিজের মুম্বাই

সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

আইপিএলে নিজেদের ষষ্ঠ ম্যাচে মুস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। আজ বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলাটি শুরু হবে।

এর আগে আইপিএল ১১তম আসরের সপ্তম ম্যাচে ও নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল সাকিবের সানরাইজার্স হায়দরাবাদ ও মুস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে শেষ বলের নাটকীয়তায় মুম্বাই ইন্ডিয়ান্সকে মাত্র ১ উইকেটে হারায় সানরাইজার্স হায়দরাবাদ।

দল হারলেও মুস্তাফিজ ছিলেন দারুণ সফল। প্রথম ২ ওভারে ২০ রান দেয়ার পরেও ৪ ওভার করার পর তার বোলিং ফিগার ৪-০-২৪-৩! টি-২০ ক্রিকেটে এমন ফিগার আসলেই দারুণ।

ওই ম্যাচে সাকিব ৪ ওভারে ৩৪ রান দিয়ে তুলে নেন ক্রুনাল পান্ডিয়ার উইকেট। তার করা দ্বিতীয় ওভারের পঞ্চম বলে কুনাল এক্সট্রা কভারে কেন উইলেয়ামসের হাতে সহজ ক্যাচ দিয়ে ফেরেন কুনাল। ব্যাট হাতে করেন ১২ বলে ১২ রান।

এদিকে, টি-২০ ফরম্যাটে বল হাতে আর মাত্র ১ উইকেট নিতে পারলে ইতিহাসের প্রথম বামহাতি বোলার হিসেবে ৩০০ উইকেট লাভের নতুন বিশ্বরেকর্ড গড়বেন সাকিব। যদিও গত ২ ম্যাচে উইকেট না পাওয়ায় তার অপেক্ষার প্রহর বেড়েই চলেছে। আজকের ম্যাচে অপেক্ষার অবসান হবে, এমন প্রতীক্ষাতেই রয়েছে টাইগার ভক্তরা।

পাশাপাশি সাকিব একইসঙ্গে ইতিহাসের মাত্র দ্বিতীয় খেলোয়াড় হিসেবে কমপক্ষে ৪ হাজার রান ও ৩০০ উইকেট শিকারের কীর্তির সামনে দাঁড়িয়ে রয়েছেন। ইতোমধ্যে সাকিব ৪ হাজার রান পূর্ণ করেছেন। সাকিবের আগে এই কীর্তি গড়েছেন ডোয়াইন ব্রাভো, লাসিথ মালিঙ্গা, সুনীল নারাইন ও শহীদ আফ্রিদি। এবার তাদের কাতারে শামিল হতে চলেছেন মি. অলরাউন্ডার।

এখন পর্যন্ত পাঁচ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে রয়েছে হায়দরাবাদ। পক্ষান্তরে মুম্বাই পাঁচ ম্যাচের মাত্র একটিতে জিতে ২ পয়েন্ট নিয়ে রয়েছে সপ্তম স্থানে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে