আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বায়োপিকের জন্য আফ্রিকার পথে সানি

বায়োপিকের জন্য আফ্রিকার পথে সানি

sunny leone

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

কানাডায় জন্ম নেওয়া এক মধ্যবিত্ত শিখ পরিবারের কন্যা । গোটা জীবনে বেশ চড়াই-উতরাই পার করে অবশেষে হঠাৎই একদিন সবকিছু ছেড়ে দিয়ে বলিউডে পদার্পণ।

আইটেম গার্ল হিসেবে বলিউডে হাজির হলেও পরে একক নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। তবে এ নিয়ে নিজ দেশের মানুষদেরও কটুকথাও শুনতে হয়েছে তাকে, তাতেও দমে যাননি সানি। জীবনে এতো দুর্গম সময় পার করেছেন যার দরুন তার এই সাফলতার প্রতি আকৃষ্ট হয়ে তাকে নিয়ে ছবি নির্মাণ করছেন।

মধ্যবিত্ত শিখ পরিবারের কন্যা সানি লিওনের প্রকৃত নাম করণজিৎ সিং কাউর। নীল ছবির তারকা ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানি। তাদের ঘরে রয়েছে তিন সন্তান। যাদের নাম নিশা, আশের ও নোয়া। সম্প্রতি সারোগেসি পদ্ধতির মাধ্যমে যমজ সন্তানের পিতামাতা হয়েছেন সানি -ড্যানিয়েল। সানিকে সর্বশেষ দেখা গিয়েছিল আরবাজ খানের বিপরীতে ‘তেরা ইন্তেজার’ ছবিতে।

সানির এই ব্যতিক্রমী জীবন নিয়ে নির্মিত হতে যাচ্ছে একটি বায়োপিক। আর সেই ছবির শুটিংয়ের জন্য দক্ষিণ আফ্রিকার উদ্দেশে রওনা হয়েছেন তিনি।

এক সাক্ষাৎকারে সানি বলেন, ‘এটা আমার জন্য খুবই ব্যস্ত একটা বছর। এ ছাড়া আমি যার তালাশে রয়েছি, সেটা পাওয়ার বছরও এটি। সে কারণে এটা আমার জীবনের সেরা একটি বছর। এখন আমি দক্ষিণ আফ্রিকার উদ্দেশে রওনা দিচ্ছি আমার বায়োপিকের শুটিংয়ের জন্য।’

জানা গেছে, ওটিটি নামের একটি ইন্টারনেট সাইটে মুক্তি পাবে সানির বায়োপিক।

এএম/ জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে