আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > কর জটিলতায়: রিয়াল ছাড়তে চান সিআর সেভেন

কর জটিলতায়: রিয়াল ছাড়তে চান সিআর সেভেন

 

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:মেসির পর রোনালদোর বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ উঠেছে। ২০১১ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত সিআর সেভেন প্রায় এক কোটি ৪৭ লক্ষ ইউরোর কর ফাঁকি দিয়েছেন বলে জানা গেছে। এমনটাই অভিযোগ দায়ের করা হয়েছে তার বিরুদ্ধে।

এই নিয়ে শেষ এক বছরে দু’বার রোনালদোর বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ এসেছে। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী কর সমস্যায় এতটাই বিব্রত যে, রিয়াল মাদ্রিদ ছাড়ার কথা ভাবছেন তিনি। এমনকী স্পেনেই থাকতে চাইছেন না তিনি।

শুক্রবার স্প্যানিশ পত্রিকা ‘এ বোলা’ প্রথম পাতায় ফলাও করে ছেপেছে রোনালদোর স্পেন ত্যাগের বাসনার কথা। তারা সাফ জানিয়েছে যে, কর ফাঁকির অভিযোগ আসতেই রোনালদো এমন সিদ্ধান্ত নিতে চলেছেন।

এই পত্রিকা আরও দাবি করেছে যে, রিয়ালের মহাতারকা ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো প্যারেজকেও এই কথা জানিয়েছেন। গত নভেম্বরেই রোনালদো আরও পাঁচ বছরের জন্য রিয়ালের সঙ্গে চুক্তি করেছেন। ২০২১ পর্যন্ত স্যান্টিয়াগো বার্নাব্যুতে থাকার কথা রয়েছে তার।

এই মুহূর্তে কনফেডারেশন কাপে ব্যস্ত রোনালদো। রবিবার মেক্সিকোর বিরুদ্ধে তার পর্তুগালের অভিযান শুরু। তার আগেই রোনালদোর এই খবর রীতিমতো সাড়া ফেলে দিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে