আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ফের শেষ ওভারের রোমাঞ্চে মোস্তাফিজদের হার

ফের শেষ ওভারের রোমাঞ্চে মোস্তাফিজদের হার

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

ফের তীরে এসে তরি ডুবল মোস্তাফিজের দল মুম্বাই ইন্ডিয়ান্সের। টানা ৩ ম্যাচে হারের পর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে জয় পেয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। তবে এক ম্যাচ পর আবারও হারের স্বাদ পেল দলটি। গতকাল রাজস্থান রয়্যালর্সের বিপক্ষে হেরেছে মোস্তাফিজুর রহমানের দল।

আগের ম্যাচ বল করতে নেমে উইকেটশূন্য থেকে পঞ্চাশের অধিক রান দিয়েছিলেন মোস্তাফিজ। তার বিবর্ণ বোলিংয়ের দিনেরও বড় পুঁজিতে জয় তুলে নিতে সমস্যা হয়নি মুম্বাইয়ের। গতকাল মোস্তাফিজের কিছুটা ভালো বোলিংয়ের দিনেও মুম্বাই হেরেছে ৩ উইকেটে। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৭ উইকেটে ১৬৭ রান করেছিল মুম্বাই। জবাবে ব্যাটিংয়ে নেমে ২ বল হাতে রেখে ৭ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় রাজস্থান।

ইনিংসের চতুর্থ বলে এভিন লুইস ফেরার পর সুরিয়াকুমার যাদব ও ইশান কিষাণের ১২৯ রানের জুটি দারুণ শুরু এনে দেয় মুম্বাইকে। কিন্তু জোফরা আরচারের দুর্দান্ত বোলিংয়ে ২৮ রানের ব্যবধানে ৬ উইকেট হারায় তারা।

কিষাণ ৪২ বলে ৫৮ রান করেন ৪টি চার ও ৩টি ছয়ে। ৪৭ বলে ৬ চার ও ৩ ছয়ে ৭২ রান করেন যাদব।

জোফরা ৪ ওভারে ২২ রান দিয়ে নেন ৩ উইকেট। ধাওয়াল কুলকার্নি পান ২ উইকেট।

লক্ষ্যে নেমে ৩৮ রানে রাজস্থানের দুটি উইকেট তুলে নেয় মুম্বাই। কিন্তু সানজু স্যামসন ও বেন স্টোকসের জুটিতে প্রতিরোধ গড়ে স্বাগতিকরা। দুজনের ৭২ রানের জুটি ভাঙার পর ম্যাচের নিয়ন্ত্রণ নিয়েছিল মুম্বাই। স্টোকস ৪০ রানে হার্দিক পান্ডিয়ার কাছে বোল্ড হন।

এরপর জশপ্রীত বুমরাহ ১৭তম ওভারে টানা ২ বলে উইকেট নেয় চ্যাম্পিয়নরা। ৩৯ বলে স্যামসনকে ৫২ রানে বিদায় করেন মুম্বাইয়ের পেসার। পরের বলে জশ বাটলারকে ফেরান তিনি।

মোস্তাফিজ তার শেষ ওভারের প্রথম বলে হেনরিখ ক্লাসেনকে শূন্য রানে বিদায় করে মুম্বাইয়ের জয়ের আশা জাগান। কিন্তু গৌতমের ১১ বলে ৪টি চার ও ২টি ছয়ে সাজানো ৩৩ রানের অপরাজিত ইনিংসে তৃতীয় জয় পায় রাজস্থান।

মোস্তাফিজ ৪ ওভারে ৩৫ রান দিয়ে পেয়েছেন ওই একটি উইকেটই। হার্দিক ও বুমরাহ নেন ২টি করে উইকেট।

৬ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে ৫ নম্বরে রাজস্থান। আর এক ম্যাচ কম খেলে ২ পয়েন্ট নিয়ে ৭ নম্বরে মুম্বাই।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে