আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘ইউটিউব ও স্টেজ শো থেকে যে আয় হবে স্কুলের জন্য ব্যয় করবো’: নুসরাত ফারিয়া

‘ইউটিউব ও স্টেজ শো থেকে যে আয় হবে স্কুলের জন্য ব্যয় করবো’: নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

আলোচিত গান ‘পটাকা’র ভিডিওটি প্রকাশের আগেই নতুন ঘোষণা দিলেন নায়িকা-গায়িকা নুসরাত ফারিয়া। জানালেন, গানটি থেকে আয়ের ১০ ভাগ অর্থ ব্যয় করা হবে ময়মনসিংহের রাইমনি গ্রামের লে. জে. এম হারুনুর রশীদ উচ্চ বিদ্যালয়ের কাজে।
১৫ এপ্রিল ‘পটাকা’ শিরোনামের গানটির ভিডিওর পোস্টার প্রকাশ করে দর্শক-শ্রোতা-সমালোচকদের আগ্রহ বাড়িয়ে দিয়েছেন দুই বাংলার প্রিয়মুখ নুসরাত ফারিয়া।

গতকাল (২১ এপ্রিল) বিকালে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি প্রকাশ করেছে গানটির ১৯ সেকেন্ডের টিজার। আর পুরো গানের ঝলক দেখতে অপেক্ষা করতে হবে ২৬ এপ্রিল পর্যন্ত।

গানটির কথা লিখেছেন রাকিব রাহুল। এর সুর-সংগীত করেছেন প্রীতম হাসান। গানটির ভিডিও নির্মাণ করেছেন ভারতের চলচ্চিত্র পরিচালক বাবা যাদব। এতে মডেল হয়েছেন নুসরাত ফারিয়া নিজেই।

ফারিয়া বলেন, ‘ময়মনসিংহের রাইমনি গ্রামে কোনও স্কুল ছিল না। চার বছর আগে পারিবারিক উদ্যোগে আমরা সেখানে একটি স্কুল গড়েছিলাম। আমি সিদ্ধান্ত নিয়েছি, ‘পটাকা’র ইউটিউব ও স্টেজ শো থেকে যে আয় হবে তার ১০ ভাগ স্কুলটির জন্য ব্যয় করবো।’’

এদিকে গান-ভিডিওটি প্রসঙ্গে তিনি বলেন, ‘পটাকা মানে হচ্ছে পটকা। মানে উৎসবে পটকা ফাটানোর মতো বিষয়। এটা অনেক সুন্দর একটা গান, উৎসবের গান। মানুষ এই গানটিকে অনুভব করবেন এবং গানের তালে তালে নাচবেন। সেই প্রত্যাশাই করি।’

তিনি জানান, ‘পটাকা’ সিএমভি-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভলি দেখা যাবে ভিডিও স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্স-এ।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে