আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > আফগানদের সাথে ঝুঁকি নিতে চায় না বিসিবি

আফগানদের সাথে ঝুঁকি নিতে চায় না বিসিবি

আফগানদের সাথে ঝুঁকি নিতে চায় না বিসিবি

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

জুনে ভারতের দেরাদুনে আসন্ন আফগানিস্তান সিরিজ নিয়ে সপ্তাহ দুয়েক আগে আকরাম খান বলেছিলেন, সিরিজটিতে জুনিয়র টাইগারদের পাঠানো হবে।

কারণ হিসেবে তিনি উল্লেখ করেছিলেন বিগত দিনগুলোতে টানা সিরিজের পর সিনিয়রদের ক্লান্তি এবং জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ, পরের মাসে এশিয়া কাপ, এরপর বিপিএল, বছরের শেষে ঘরের মাটিতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ ও তারপরে জিম্বাবুয়ে সিরিজে তাদের নির্ঝঞ্জাট অংশগ্রহনের বিষয়টি মাথায় রেখে।

কিন্তু রোববার বিসিবিতে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর কথায় মনে হল ক্রি‌কে‌ট পরিচালনা বিভাগের প্রধান আকরামের ওই ভাবনা থেকে বেরিয়ে এসেছে বাংলাদেশ ক্রি‌কে‌টের সর্বোচ্চ সংস্থা বিসিবি।

প্রতিপক্ষ বিবেচনায় আফগানদের দুর্বল না ভেবে এবং সিরিজটিতে কোনো ঝুঁকি না নিয়ে সিনিয়রদের উপস্থিতি নিশ্চিত করে সেরা দলটিকেই তারা দেরাদুনে পাঠাচ্ছে।

‘জুনিয়র প্লেয়ার পাঠানো নিয়ে ক্রি‌কে‌ট পরিচালনা বিভাগ থেকে আমাদের নির্বাচক প্যানেলকে এ ধরনের কোনো নির্দেশনা দেয়া হয়নি। সেরা দলটিই যাবে। যার সাথেই খেলি না কেন প্রতিটি দলই গুরুত্বপূর্ণ।’

উল্লেখ্য, আসছে জুনে দেরাদুনে অনুষ্ঠেয় এই সিরিজটিতে প্রাথমিকভাবে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে খেলার কথা থাকলেও সেখান থেকে বেরিয়ে এসে তিন কী চার ম্যাচ সিরিজের টি-টোয়েন্টির কথা বলেছেন বিসিবি বস নাজমুল হাসান পাপন। তবে সিরিজের সূচি এখনও চূড়ান্ত হয়নি।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে