আপনি আছেন
প্রচ্ছদ > অর্থ-বাণিজ্য > পাওনা আদায়ের দাবি সিটিসেল কর্মচারিদের

পাওনা আদায়ের দাবি সিটিসেল কর্মচারিদের

৯ মে, ২০১৭
citycell_logo_new
প্রতিচ্ছবি প্রতিবেদক

আট মাসের বেতন বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, ট্যাক্স চালানের দাবিতে সংবাদ সম্মেলন করেছে সিটিসেল কর্মচারিরা। মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে তারা তােদর দাবি দাওয়া তুলে ধরেন।

কর্মচারীদের পক্ষ থেকে টিপু সুলতান বলেন, সিটিসেল কর্মচারীরা মানবেতর জীবন যাপন করছে। আশ্বাস দেওয়ার পরও বকেয়া পাওনা দেওয়া হচ্ছে না । আমরা কি পাপ করেছি?  আমারা কেন টাকা পাবো না?

তিনি বলেন, সারাজীবন তাদের জন্য ব্যয় করেছি। সবাই তো টাকা পাচ্ছে। কোম্পানির কাছে আমরা কোনো ক্ষতি পূরন চাইনি। আমাদের পাওনা টাকাই আমরা চাচ্ছি ।

সিটিসেলের মালিকরা বাংলাদেশে অন্য ব্যাবসা ঠিকই করে যাচ্ছে। তবুও কেনো আমাদের টাকা দিচ্ছে না। এই প্রশ্নও তোলেন সিটিসেল কর্মচারিরা।
বাধ্য হয়ে মালিক পক্ষকে উকিল নোটিশ দিয়েছি বলেও জানান তারা। সিটিসেলের কর্মচারীদের বকেয়া পাওনা পরিশোধের জন্য প্যাসিফিক বাংলাদেশ টেলিকম লিমিটেড (সিটিসেল) কর্তৃপক্ষকে লিগ্যাল নোটিশ দেয়া হয়েছে। সুপ্রিম কোর্টের আইনজীবী তানজিম আল ইসলাম শ্রমিকদের পক্ষে এ নোটিশ দিয়েছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ম্যানেজার রুহুল কুদ্দুস। প্রতিষ্ঠানের অন্যদের মধ্যে মোসাদ্দেক মিলন, ডি এম হাসান মাহামুদ আলী, আইনজীবী তানজিম আল ইসলাম সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে