আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > নতুন রূপে ঢালিউড সেনসেশন তমা মির্জা

নতুন রূপে ঢালিউড সেনসেশন তমা মির্জা

নতুন রূপে ঢালিউড সেনসেশন তমা মির্জা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:   

নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তমা মির্জা। শাহেদ চৌধুরী পরিচালিত ‘গুপ্তচর’ শিরোনামের এ ছবির শুটিং হবে আগামী মাসের মাঝামাঝি। এতে তমার বিপরীতে থাকবেন জায়েদ খান।

তমা মির্জা বলেন, ‘এক দম্পতির খুন হওয়ার ঘটনার আড়ালের ঘটনাকে খুঁজে বের করবেন দুজন তদন্ত কর্মকর্তা। আমি তাদের একজন। এ ধরনের চরিত্রে এবারই প্রথম কাজ করতে যাচ্ছি। তাই ভীষণ চ্যালেঞ্জিং সময়ের মুখোমুখি হবার অপেক্ষায় আছি। অবশ্য এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য নিজেকে একটু সময়ও দিতে হবে, ভালোভাবে প্রস্তুতি নিতে হবে আমাকে। ধন্যবাদ শাহেদ চৌধুরী ভাইকে আমাকে এই ধরনের একটি চলচ্চিত্রে কাজ করার সুযোগ করে দেবার জন্য। আমার বাবা-মা এবং ছোট ভাই তূর্যর উৎসাহে আমি সামনের দিকে এগিয়ে যাচ্ছি। দর্শকের ভালোবাসা আমার শক্তি।’

এছাড়া আগামী ২৪ এপ্রিল থেকে তমা শুরু করতে যাচ্ছেন আরিফের নির্দেশনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রের শুটিং। এতে তার বিপরীতে আছেন নিরব। খুব কাছাকাছি সময়েই তিনি শুরু করবেন শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপ কাহিনী’ ও আলম আশরাফের ‘কে’ চলচ্চিত্রের কাজ। এ দুটি চলচ্চিত্রে তার বিপরীতে আছেন ইমন ও শাহরিয়াজ।

শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নদীজন’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তমা। গত বছর তার অভিনীত চারটি ছবি মুক্তি পায়। এগুলো হচ্ছে শাহাদাৎ হোসেন লিটনের ‘অহংকার’, মারিয়া তুষারের ‘গ্রাস’, ‘রয়েল খানের ‘গেম রিটার্নস’ ও দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’।

পহেলা বৈশাখে তমার নতুন একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। এছাড়া আগামী ঈদের জন্য তিনি আর বি প্রীতমের নির্দেশনায় একটি নাটকেও অভিনয় করবেন।

 

এএম/এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে