আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > আবার এল ক্লাসিকো: কবে, কোথায়!

আবার এল ক্লাসিকো: কবে, কোথায়!

আবার এল ক্লাসিকো: কবে, কোথায়!

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

মৌসুমের শেষ এল ক্লাসিকোর সূচি চূড়ান্ত। ৬ মে বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ দ্বৈরথের মঞ্চ ন্যু ক্যাম্প। বিশ্বের অন্যতম সেরা এই লড়াই শুরু হবে বাংলাদেশ সময় রবিবার দিবাগত রাত ১২-৪৫ মিনিটে।

লা লিগার লড়াইয়ে ঘরের মাঠে মাদ্রিদের ক্লাবটিকে আতিথ্য দেবে বার্সেলোনা। ২০১৭-১৮ মৌসুমে সান্তিয়াগো বার্নাব্যুর খেলায় রিয়ালকে হারিয়ে এসেছিল কাতালানরা। লিওনেল মেসি, লুইস সুয়ারেস ও আলেক্স ভিদালের লক্ষ্যভেদ ৩-০ গোলে বিধ্বস্ত করেছিল বার্সেলোনা ১০ জনের রিয়ালকে। বলার অপেক্ষা রাখে না, ঘরের মাঠেও জয়ের ধারা সচল রাখতে চাইবে এরনেস্তো ভালভারদের দল।

যদিও এই এল ক্লাসিকো শিরোপার ওপর খুব একটা প্রভাব ফেলবে না। লা লিগার ৩৬তম রাউন্ডে এসে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের সাক্ষাৎ হলেও তার আগেই বার্সেলোনা একরকম নিশ্চিত করে ফেলেছে লা লিগার ট্রফি।

আগে-পরে যখনই হোক, বার্সেলোনার ঘরেই যাচ্ছে এবারের লিগ শিরোপা। ৩৩ রাউন্ড শেষে ৮৩ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা, আর সমান ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে রিয়াল। দ্বিতীয় স্থানে থাকা অ্যাতলেতিকোর এক ম্যাচ কম খেলে পয়েন্ট ৭১।

শিরোপা দিয়ে কবে, কখন মাপা হয়েছে এল ক্লাসিকোকে? চিরপ্রতিদ্বন্দ্বী দু্ই দলের লড়াই শিরোপার অনেক উপরে। দ্বৈরথটা তাদের জাতিগত, রাজনৈতিক ও মর্যাদার। শিরোপার দৌড় থেকে রিয়াল আগেই ছিটকে গেলেও মাঠের লড়াইয়ে কি আর হারতে চাইবে!

৬ মে তাই ফুটবল বিশ্ব আরেকবার সুযোগ পাচ্ছে উত্তেজনাকর দ্বৈরথ উপভোগের। চলতি মৌসুমের শেষ এল ক্লাসিকো বলে কথা!

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে