আপনি আছেন
প্রচ্ছদ > ঢাকা > আসামি ধরতে গিয়ে নিখোঁজ পুলিশ সদস্যের লাশ উদ্ধার

আসামি ধরতে গিয়ে নিখোঁজ পুলিশ সদস্যের লাশ উদ্ধার

প্রতিচ্ছবি প্রতিবেদক:

মানিকগঞ্জে কালীগঙ্গা নদীতে আসামি ধরতে পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজের ২০ ঘণ্টা পর পুলিশ কনস্টেবল শাহীনুর রহমানের লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার দুপুর দেড়টার দিকে কালীগঙ্গা নদীর জয়নগর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও ঢাকার ডুবুরি দল। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে মানিকগঞ্জ পৌরসভার জয়নগর এলাকায় কালীগঙ্গা নদীতে তিনি নিখোঁজ হন। নিখোঁজ শাহীনুর রহমান সদর থানায় পুলিশ কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তিনি গাজীপুর জেলার গোহাইল বাড়ি গ্রামের অহিদুর রহমানের ছেলে।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর উপ-সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার বিকেলে গিলন্ড গ্রামের মাদক ব্যবসায়ী সালামকে ধরে থানায় নিয়ে যাওয়ার সময় ওই মাদক ব্যবসায়ী দৌড়ে নদীতে ঝাপ দেয়।  তাকে ধরার জন্য পুলিশ সদস্য শাহীনও নদীতে ঝাপ দেয়।

মাদক ব্যবসায়ী সালাম নদী সাঁতরে পালিয়ে গেলেও নিখোঁজ হন পুলিশ কনস্টেবল শাহীন। পরে খবর পেয়ে মানিকগঞ্জ  ফায়ার সার্ভিস ও ঢাকার ৫ ডুবুরি দল রাতেই পুলিশ সদস্যকে উদ্ধারে তৎপরতা চালায়। মাঝে ৫ ঘণ্টার বিরতী দিয়ে শুক্রবার সকাল ৮টা থেকে আবারও উদ্ধার কাজ শুরু করে। পরে বেলা দেড়টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়

অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ মুকুল জানান, বাদ আসর মানিকগঞ্জ পুলিশ লাইন্সে তার প্রথম জানাজা শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে