আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > এবার মাদাম তুসোয় করণ জোহর

এবার মাদাম তুসোয় করণ জোহর

karan johar

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

মাদাম তুসোর মোমের জাদুঘরে এবার স্থাপিত হতে যাচ্ছে বলিউডের স্বনামখ্যাত চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের মোমের মূর্তি। করণ জোহরই বলিউডের প্রথম কোনো চলচ্চিত্র নির্মাতা যার মোমের মূর্তি স্থাপিত হতে যাচ্ছে মাদাম তুসোর মোমের জাদুঘরে।

মাদাম তুসো জাদুঘরের পক্ষ থেকে একটি বিবৃতিতে বলা হয়, তার অসাধারণ মেধা ও যোগ্যতা তাঁকে অন্যান্য অনেক আন্তর্জাতিক ব্যক্তিত্বদের সাথে এখানে স্থান করে দেবে।

জানা গেছে, গত সপ্তাহে লন্ডনে অবস্থিত জাদুঘরটির নির্মাণ সংশ্লিষ্টদের সাথে সাক্ষাৎ করেছেন তিনি। ইতিমধ্যে করণের মোমের মূর্তিটি নির্মাণ শুরু হয়ে গেছে। এ বছরের শেষ নাগাদ এই মোমের মূর্তিটি স্থাপিত হবে বলে জানিয়েছে জাদুঘর কর্তৃপক্ষ।

ইতিমধ্যে করণের বাড়িতে এসে পৌঁছেছে লন্ডনের টিম ৷ চলছে মাপজোক। খুব শীঘ্রই তৈরি হয়ে যাবে করণ জোহরের মোমের মূর্তি!

এর আগে মাদাম তুসোর মোমের জাদুঘরে স্থান করে নিয়েছেন আরো বেশ ক’জন ভারতীয় সেলিব্রিটি। এর মধ্যে রয়েছেন অমিতাভ বচ্চন, শচীন টেন্ডুলকার, শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, সালমান খান, ক্যাটরিনা কাইফ প্রমুখ। তবে পরিচালক হিসেবে তিনিই প্রথম এই মোমের জাদুঘরে স্থান পেতে যাচ্ছেন।

করণের জীবন যেন সাফল্যময়! একদিকে বেড়ে উঠছে রুহি আর যশ ৷ আর অন্যদিকে একের পর এক হিট দিয়ে জমে উঠেছে ধর্মা প্রোডাকশন ৷

ঠিক এই সময় মাদাম তুসোয় মোমের মূর্তির জন্য আমন্ত্রণ যেন সোনায় সোহাগা! তাই একথা জানান দিতে দেরি না করে নিজেই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তার সাথে ক্যাপশনে লেখেন, ‘আমি সম্মানিত’।

ইনস্টাগ্রামে করণ লিখলেন, ‘খুবই গর্বের ব্যাপার ৷ ভারতীয় ছবির প্রথম কোনও পরিচালকের মোমের মূর্তি স্থান পাবে মাদাম তুসোর মিউজিয়ামে৷ এটা সত্যিই খুব সম্মানের ব্যাপার ৷’

উল্লেখ্য, ৪৫ বছর বয়সী এই পরিচালক বলিউডে পা রাখেন শাহরুখ, কাজল, রানি অভিনীত ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবি থেকে।

তবে তার আগে আদিত্য চোপড়ার সঙ্গে বেশ কিছুদিন সহকারি পরিচালক হিসেবেও কাজ করেছেন করণ জোহর ৷

এএম/ জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে