আপনি আছেন
প্রচ্ছদ > ক্যাম্পাস > স্টামফোর্ডের সাফল্যগাঁথায় ‘এডুকেশন ওয়াচ’ সম্মাননা

স্টামফোর্ডের সাফল্যগাঁথায় ‘এডুকেশন ওয়াচ’ সম্মাননা

'education watch' award

প্রতিচ্ছবি প্রতিবেদক:

ক্রমাগত বেড়ে চলা স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাফল্যের মুকুটে এবার যুক্ত হল আরেকটি পালক। সম্প্রতি ‘এডুকেশন ওয়াচ’ সম্মাননা পেল স্টামফোর্ডের কৃতি মুখগুলো।

শিক্ষা বিষয়ক মাসিক ম্যাগাজিন এডুকেশন ওয়াচ ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার (১৬ এপ্রিল) বিকেলে শাহবাগে জাতীয় জাদুঘরে এক আলোচনার আয়োজন করা হয়। সভায় ‘উন্নয়নশীল দেশে উত্তরণ: শিক্ষাক্ষেত্রে উন্নয়ন, চ্যালেঞ্জ এবং পরিকল্পনা’ শীর্ষক এ আলোচনা হয়। এ ছাড়াও এ আয়োজনে সম্মাননা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে সম্মাননা প্রাপ্ত শিক্ষক, শিক্ষার্থী এবং সংগঠক হলেন জনসংযোগে বিশেষ ভূমিকার জন্য স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা সুপা সাদিয়াকে সম্মাননা স্মারক ;

supa sadia
সুপা সাদিয়া

সংগঠন পর্যায়ে দেশের বিশ্ববিদ্যালয় ভিত্তিক প্রথম মাদকবিরোধী ফোরাম “স্টামফোর্ড এন্টি ড্রাগ ফোরাম।” সংগঠক পর্যায়ে বাল্যবিবাহ ও মাদকের বিরুদ্ধে অবদানের জন্য রাখিল খন্দকার নিশানকে সম্মাননা স্মারক

rakhil
রাখিল খন্দকার নিশান

এবং রিপোর্টিং-এ বিশেষ কৃতিত্বস্বরুপ বেনজির আবরার ও হাসান সাকিব-কে ক্রেস্ট ও সার্টিফিকেট দেয়া হয়।

benjir abrar
বেনজির আবরার
sakib
হাসান সাকিব

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আক্তারুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ও এনআরবি গ্লোবাল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান নিজাম চৌধুরী ও মিসেস শবনম শেহেনাজ চৌধুরী দীপা (ভাইস প্রেসিডেন্ট, ইভেন্স গ্রুপ)।

এছাড়াও উপস্থিত ছিলেন শাহজাহান আলম শাজু (সদস্য সচিব, শিক্ষক কর্মচারী কল্যান ট্রাস্ট, শিক্ষা মন্ত্রণালয়), এডুকেশন ওয়াচের সম্পাদক মোঃ খলিলুর রহমান খলিল এবং এডুকেশন ওয়াচের নির্বাহী সম্পাদক সায়ফুল হক সিরাজী।

 

 

উল্লেখ্য, অনুষ্ঠানে ৭ টি ক্যাটাগরিতে ১৬ টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও সংগঠনকে  ‘এডুকেশন ওয়াচ’ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে