আপনি আছেন
প্রচ্ছদ > ঢাকা > শুরু হচ্ছে ৮ম বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম ফেয়ার

শুরু হচ্ছে ৮ম বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম ফেয়ার

শুরু হচ্ছে ৮ম বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম ফেয়ার

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) থেকে ঢাকায় শুরু হতে যাচ্ছে তিন দিনব্যাপী ‘৮ম বিমান বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম ফেয়ার-২০১৮’। বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনফারেন্স সেন্টারে ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) দেশের সর্ববৃহৎ আন্তর্জাতিক এ পর্যটন মেলার আয়োজন করেছে।

সম্প্রতি বিমানের প্রধান কার্যালয় বলাকায় বিমান এবং টোয়াব এর মধ্যে ‘বিমান বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম ফেয়ার ২০১৮’স্পন্সরশীপের একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়। মেলার টাইটেল স্পন্সর জাতীয় পতাকাবাহী প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করবেন। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

বিমানের পরিচালক (বিপণন ও বিক্রয়) আলী আহসান এবং টোয়াব-এর পরিচালক (মেলা ও বাণিজ্য) মোঃ তাসলিম আমিন শোভন তাদের স্ব স্ব সংস্থার পক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে- বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ, মহাব্যবস্থাপক (বিপণন ও বিক্রয়) আতিক রহমান চিশ্তী এবং টোয়াবের সহ-সভাপতি মোঃ ইফতেখার আলম ভূইয়া ও পরিচালক মোহাম্মদ ইকবাল হোসেইন উপস্থিত ছিলেন।

বিমানের পরিচালক (বিপণন ও বিক্রয়) আলী আহসান বলেন, বাংলাদেশের পর্যটন খাতের অন্যতম স্টেকহোল্ডার টোয়াব আয়োজিত সর্ববৃহৎ পর্যটন মেলার টাইটেল স্পন্সর হতে পেরে জাতীয় পতাকাবাহী সংস্থা হিসেবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স গর্বিত। মেলা উপলক্ষে বিমান ভ্রমণ পিপাসু পর্যটকদের জন্য বিমানের জনপ্রিয় পর্যটন গন্তব্যসমূহে বিশেষ ছাড় দেওয়ার পাশাপাশি মেলায় দর্শনার্থীদের জন্য র‌্যাফেল ড্র-তে সৌজন্য টিকেটও প্রদান করা হবে।

টোয়াব-এর পরিচালক (মেলা ও বাণিজ্য) মোঃ তাসলিম আমিন শোভন বলেন, ‘বিমান বাংলাদেশ ট্রাভেল ও ট্যুরিজম ফেয়ার ২০১৮ এ বিভিন্ন দেশের জাতীয় পর্যটন সংস্থা, এয়ারলাইন্স, ট্যুর অপারেটরস, হোটেল ও রিসোর্ট, আর্থিক প্রতিষ্ঠান এবং ট্রাভেল ও ট্যুর সংশ্লিষ্ট সকল সংস্থাগুলো ১৮০টি স্টল এবং ১১টি প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা তুলে ধরবেন।

তিন দিনের এ মেলা চলাকালে অংশগ্রহণকারী সকল সংস্থা দর্শনাথীদের জন্য বিভিন্ন আকর্ষণীয় ট্যুর প্যাকেজ এবং হ্রাসকৃত মূল্যে টিকেট ক্রয়ের সুযোগ দেবে।

এই ইভেন্টে ভারতের পশ্চিমবঙ্গ ও ত্রিপুরার পর্যটন মন্ত্রণালয়ের প্রতিনিধি এবং নেপাল ও থাইল্যান্ডের ট্যুরিজম প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

 

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে