আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আলোচনায় বাপ্পি-মাহির ‘পলকে পলকে তোমাকে চাই’  

আলোচনায় বাপ্পি-মাহির ‘পলকে পলকে তোমাকে চাই’  

পলকে পলকে তোমাকে চাই

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

কোনো প্রচারনা ছাড়াই আলোচনায় এলো বাপ্পি-মাহির ‘পলকে পলকে তোমাকে চাই’। সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পাওয়ার তিন দিনের মাথায় মুক্তি দেয়া হয় ছবিটি।

তবে দর্শকরা বাপ্পি চৌধুরী ও মাহিয়া মাহি জুটিকে হতাশ করেননি। প্রথম সপ্তাহে দেশের ৭১টি প্রেক্ষাগৃহে মুক্তির পরই দর্শকদের মধ্যে বেশ আগ্রহ লক্ষ্য করা গেছে। দর্শক হলমুখি হয়েছেন এই সিনেমা  ‘পলকে পলকে তোমাকে চাই’ দেখার জন্য।

মুক্তির দ্বিতীয় সপ্তাহেও পাওয়া গেল ছবিটির সাফল্যের খবর। দ্বিতীয় সপ্তাহেও ছবিটি দেশের প্রায় অর্ধশত হলে চলছে বলে জানালেন পরিচালক শাহনেওয়াজ শানু। এমন সাফল্যে উচ্ছ্বসিত নায়ক বাপ্পি।

পহেলা বৈশাখ উপলক্ষে বড় বাজেটের দুটি ছবি মুক্তি পেলেও তাদের টপকে আলোচিত হচ্ছে বৈশাখের এক সপ্তাহ আগে মুক্তি পাওয়া বাপ্পি-মাহির এ ছবি ‘পলকে পলকে তোমাকে চাই’ ।

নায়ক বাপ্পি চৌধুরী বলেন, ‘ছবিটি মুক্তির পরই প্রেক্ষাগৃহে যাচ্ছি। দর্শকদের সঙ্গে বসে উপভোগ করছি। ছবিটির প্রতি দর্শকদের আগ্রহ দেখে অবাক হয়েছি। কোনো ধরনের প্রচারণা ছাড়াই দর্শকরা ছবিটিকে এমনভাবে নিচ্ছেন, তাদের প্রতি আমার কৃতজ্ঞতা।

বাপ্পি আরোও বলেন, ‘দর্শকদের ভালোবাসার কারণেই এমন সফলতা হচ্ছে। দর্শকদের প্রতি আমার ভালোবাসা। আশা করি আগামীতেও দর্শকরা আমার সঙ্গে থাকবেন।’

এএম/ জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে