আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > পরকীয়া প্রেম: প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালালেন স্কুল শিক্ষক

পরকীয়া প্রেম: প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালালেন স্কুল শিক্ষক

পরকীয়া

প্রতিচ্ছবি বরিশাল প্রতিনিধি:

এক প্রবাসীর স্ত্রীকে নিয়ে ভেগেছেন বরিশাল শহরের পলাশপুরের দলিল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রফিকুল ইসলাম। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশের বারান্দায় যাওয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

শিক্ষকের প্রবাসীর স্ত্রীকে বাগিয়ে নেওয়ার ঘটনাটি পলাশপুরে এখন একটি মুখরোচক খবর। স্থানীয়রা বলছেন, অভিযুক্ত শিক্ষক রফিকুল ইসলামের সাথে প্রবাসীর স্ত্রীর পরকিয়া সম্পর্ক ছিল। স্বামী ফারুক বিদেশে অবস্থানকালে এই হৃদয় ঘটিত সম্পর্ক গড়ে ওঠে। যে বিষয়টি স্বামী বিগত সময়ে আচ করতে পারেনি।

রফিকুল ইসলামঅভিযোগে জানা গেছে, ২০১৩ সালে বরগুনার গোলঘাটা কড়াইতলা এলাকার মোচন আলী খানের ছেলে ফারুক সৌদি থেকে ফিরে বরিশাল শহরের ভাটিখানা এলাকার রাজমিস্ত্রী ইউসুফের মেয়ে মেহেরা আক্তারকে বিয়ে করেন।

ওই সময় ভাটিখানা এলাকায় একটি ভাড়া বাসায় ওঠেন ফারুক। পরে ৬ মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে রেখে বিদেশে চলে যান। এরপর তাদের সংসারে একটি সন্তান আসে। ওই সময় ২০১৬ সালে প্রবাসী ফারুক বরিশালে এসেছিলেন। কিন্তু সেইবার চলে যাওয়ার পরপরই দলিল উদ্দিন স্কুলের প্রাক্তন ছাত্রী মেহেরার সাথে শিক্ষকের প্রেমলীলা শুরু হয়। একপর্যায়ে ৩ সন্তানের জনক স্কুল শিক্ষক রফিকুলের সাথে তার সম্পর্ক আরও জোড়ালোভাবে রূপ নেয়।

ওই সময় প্রবাসীর পাঠানো স্ত্রীর ব্যাংক একাউন্টের ১৯ লাখ টাকা কৌশলে উঠিয়ে নেওয়া হয়। প্রবাসী ফারুক সাংবাদিকদের জানিয়েছেন, ১৯ লাখ টাকার সাথে ১০ ভরি স্বর্ণালঙ্কার ও ৩ ভরি রূপার অলঙ্কারসহ আসবাবপত্র নিয়ে পালিয়ে যায় তার স্ত্রী।

এখন ৩ সন্তানের জনক রফিকুলের সাথে ভাটিখানা কালাখার বাড়ির সাবেক পেশকার জাহাঙ্গীরের ভাড়াটিয়া বাসায় বসবাস করছেন। শিক্ষকের এই কুকীর্তি ফাঁস হয়ে যাওয়ায় এলাকায় সমালোচনার ঝড় উঠেছে।

তাছাড়া এই শিক্ষকের বিরুদ্ধে বিগত সময়ে এই বিদ্যালয়ের একাধিক নারী শিক্ষার্থীকে যৌন হয়রানীর অভিযোগ রয়েছে। যদিও এসব অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করে শিক্ষক রফিকুল ইসলাম বলছেন, প্রবাসীর সাথে তার স্ত্রীর ১১ মাস আগে বিচ্ছেদ হয়েছে। পরে সকল আইনকানুন মেনে তিনি বিবাহে আবদ্ধ হয়েছে। ফলে এটা দোষের কিছু নয় বলে মনে করছেন তিনি।

আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে