আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > আইপিএল খেলা চলাকালীন তরুণীকে শ্লীলতাহানি!

আইপিএল খেলা চলাকালীন তরুণীকে শ্লীলতাহানি!

আইপিএল

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

জমে উঠেছে বিশ্বের সবচেয়ে বড় ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট আইপিএলের ১১তম আসর। প্রতিটা মুহুর্ত, প্রতিটা ম্যাচ যেন হাড্ডা হাড্ডি লড়াইয়ের মধ্য দিয়ে এগিয়ে চলছে। তবে সম্প্রতি আইপিএলে ঘটে গেছে বিতর্কিত এক কাণ্ড। গত শনিবার মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ডেয়ারডেভিলসের খেলা চলাকালীন এক অপ্রীতিকর ঘটনার জন্ম দিয়েছে আইপিএল।

খেলা চলাকালীন সময়ে গ্যালারিতে এক তরুণীর শ্লীলতাহানি হয়েছে বলে অভিযোগে উঠেছে। ভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছে, খেলা দেখতে স্টেডিয়ামে আসা এক তরুণীর শ্লীলতাহানি অভিযোগে গেন্দালাল সতনাম নামের ২৬ বছর বয়সী এক যুবকে আটক করা হয়েছে। আইপিএলে এমন ঘটনা ঘটবে তা সবার জানা ছিল না।

জানা গেছে, শনিবারের ম্যাচ দেখতে তার ভাইকে নিয়ে মাঠে যায় ঐ তরুণী। সেই সময় সতনাম তার কাছে এসে তার বোতলের পানি খেতে বলেন। কিন্তু ওই তরুণী পানি খেতে অস্বীকার করলে সতনাম তার উপর চাড়াও হয়। তরুণী জানায় সে তাকে তার বোতলের পানি খতে বাধ্য করেছিল।

পরে তরুণী ও তার ভাইরা মিলে তাড়া করলে সে পালিয়ে যেতে চায়। কিন্তু সেসময় পুলিশের নজর পড়ে সেদিকে। পরে পুলিশ তাকে আটক করে। তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

 

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে