আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বলিউডে অভিনয়: মেয়ে চাইলেও চান না সাইফ

বলিউডে অভিনয়: মেয়ে চাইলেও চান না সাইফ

saif-ali-khan_saraপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

অভিনেতা সাইফ আলি খানকে সবাই একজন দায়িত্বশীল বাবা হিসেবেই জানে। তার সন্তানরা এই বলিউডের পারিপার্শ্বিকতায়ই বড় হয়েছে। সুতরাং এই জগৎ নিয়ে যদি তাদের স্বপ্ন গড়ে ওঠে তাতে বিস্ময়ের কিছু নেই। তবে সাইফ চান না তার সন্তানরা অভিনয়ে আসুক।

সম্প্রতি ‘কেদারনাথ’, ছবি দিয়েই বলিউডে অভিষেক হতে যাচ্ছেন সাইফ কন্যা সারার। তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতেই অভিনয় করতে দেখা যাবে ‘স্টার কিড’ সারা আলি খানকে। এই খবরে ‘গোটা বলিউড’ খুশি হলেও, সাইফ তাতে খুশি নন।

বরং মেয়ের বলিউড অভিষেক নিয়ে ‘রাগ’ই হয়েছে নবাব সাইফ আলি খানের। মেয়ে অভিনয়ের জগতে আসুক, একেবারেই চান না তিনি।

সাইফ মনে করেন, “বলিউড ইন্ডাস্ট্রিতে সব সময় একটা ভয় কাজ করে। আমি চিন্তিত। আমি জানি না কেন ও (সারা) এই সিদ্ধান্ত নিয়েছে। উচ্চশিক্ষায় শিক্ষিত হওয়ার পরও কেন অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছে, আমি সত্যিই বুঝতে পারছি না। ও চাইলেই নিউ ইয়র্ক বা অন্য কোথাও ভালো চাকরি করতে পারত।

বলিউড ইন্ডাস্ট্রিতে সবাই একটা ভয়ের মধ্যে থাকে। নিজের শ্রেষ্ঠটা দিয়েও এখানে অনেক সময়ই সাফল্য আসে না। এটা কোনও জীবন নয়। কোনও অভিভাবকই চাইবেন না, তার সন্তানের এমন অনিশ্চয়তার জীবন।”

এখানেই শেষ নয়, আরও একধাপ এগিয়ে সইফ দাবি করেন মেয়ের বলিউডে আসার সিদ্ধান্ত তিনি নাকি জানতেনই না।

ভারতীয় গণমাধ্যম ডিএনএ-কে দেওয়া সাক্ষাৎকারে সইফ জানান, “আমি কোনভাবেই ওর (সারা) বলিউড ডেবিউতে জড়িত নই। আমি ওর সঙ্গে আর বাকি সাধারণ আলোচনার মতই সিনেমা নিয়েও আলোচনা করি।”

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে