আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > নতুন ভূমিকায় ক্রিকেটে ফিরছেন স্মিথ

নতুন ভূমিকায় ক্রিকেটে ফিরছেন স্মিথ

স্টিভেন স্মিথ

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

বল টেম্পারিং ইস্যুতে নিষিদ্ধ হয়ে এক বছরের জন্য ক্রিকেট থেকে নির্বাসিত থাকতে হচ্ছে অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথকে। হাতে কাজ নেই। অফুরন্ত অবসর। এই অবসরে ক্রিকেটের সঙ্গেই থাকছেন এই অস্ট্রেলীয় ক্রিকেটার! তবে ব্যাট হাতে মাঠে নয়, বরং মাইক হাতে ধারাভাষ্য কক্ষে দেখা মিলতে পারে সদ্যই সাবেক অধিনায়ক হয়ে যাওয়া এই ক্রিকেটারকে।

দিন কয়েক আগেই চ্যানেল সেভেন ও ফক্স স্পোর্টস মিলে কিনে নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) সম্প্রচার স্বত্ব। সেই ফক্স স্পোর্টসের ধারাভাষ্যকার হিসেবেই নাকি দেখা মিলতে পারে স্মিথের! বিষয়টি নিশ্চিত না হলেও ফক্স স্পোর্টসের প্রধান নির্বাহী প্যাট্রিক ডেলানি তেমনই ইঙ্গিত দিয়েছেন।

প্রায় চল্লিশ বছর পর অস্ট্রেলীয় ক্রিকেটের প্রচার স্বত্ব পাল্টেছে চ্যানেল সেভেন ও ফক্স স্পোর্টসের কল্যাণে। সম্প্রতি প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী প্যাট্রিক মুখোমুখি হয়েছিলেন গণমাধ্যমের। আর সেখানেই স্মিথকে ধারাভাষ্য কক্ষে দেখতে পাওয়ার সম্ভাবনাটা জানিয়েছেন তিনি, ‘আমি যতটুকু জানি, ধারাভাষ্য দলটা হবে তরুণ। তবে অভিজ্ঞদেরও মূল্যায়ন করা হবে। স্মিথ আমাদের হয়ে অনেক দিন মাঠে খেলেছে। এই সময়ে তাঁর পাশে দাঁড়ানো উচিত আমাদের।’

প্রতিকুল সময়ের মধ্যে দিন কাটানো ডানহাতি এই ব্যাটসম্যানও চাইছেন কিছু একটাতে ব্যস্ত থেকে স্বাভাবিক জীবনযাপনে ফের অভ্যস্ত হতে। কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের দায়ে নিষেধাজ্ঞা পেলেও স্মিথ এখনও রয়েছেন টেস্ট ব্যাটিং র্যাংকিংয়ের শীর্ষে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে