আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > গুপ্তচর রাধিকা!

গুপ্তচর রাধিকা!

Radhika-Apte

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বলিউডের পর এবার হলিউড সিনেমায় অভিনয় করতে চলেছেন অভিনেত্রী রাধিকা আপ্তে। ভারতের দক্ষিণী ও বলিউড সিনেমায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

নারীকেন্দ্রীক এ সিনেমাটির নাম না জানা গেলেও দ্বিতীয় বিশ্বযুদ্ধের ওপর ভিত্তি করে সিনেমাটি পরিচালনা ও প্রযোজনা করছেন লিডিয়া ডীন। আর ঘটনাটি হলো উইন্সটন চার্চিলের ‘সিক্রেট আর্মি’-এর গুপ্তচরদের কাহিনী। রাধিকা ছাড়াও সিনেমায় আরো অভিনয় করবেন ‘ক্যাসেল’ টিভি সিরিজখ্যাত স্টানা ক্যাটিচ ও ‘ইক্যুইটি’খ্যাত সারা মেগান থমাস। আরও থাকছেন লিনাস রোচ ও রসিফ সুদারল্যান্ড

‘ভারা আটকিন্স’ নামের একজন ব্রিটিশ গোয়েন্দা কর্মকর্তা। এই কর্মককর্তাই হলো এই সিনেমাটির মূল। কারণ তাকে কেন্দ্র করেই সিনেমাটির গল্প তৈরি করা হয়েছে। এ কর্মকর্তার ভূমিকায় থাকবেন ক্যাটিচ। তিনি ভার্জিনিয়া হল ও নূর ইনায়াত খান নামের দুজন গুপ্তচরকে ফ্রান্সে পাঠান। এই দুই চরিত্রে অভিনয় করবেন যথাক্রমে সারা মেগান থমাস ও রাধিকা আপ্তে। ভার্জিনিয়া হল খুবই সাহসী এবং আমেরিকার প্রথম নারী ফিল্ড এজেন্ট।

অন্যদিকে, নূর ইনায়াত খান ভারতীয় বংশোদ্ভুত ও প্রথম নারী ওয়্যারলেস অপারেটর। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় তাদের নানা প্রতিকূলতা তুলে ধরা হবে সিনেমাটিতে। সিনেমাটিতে তার চরিত্র একজন গুপ্তচর হিসেবে অভিনয় করা।

উল্লেখ্য, রাধিকা নেটফ্লিক্সের ‘স্যাকরিড গেমস’ ও ‘লাস্ট স্টোরিস’ ওয়েব সিরিজেও অভিনয় করছেন। চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছে রাধিকা অভিনীত সিনেমা ‘প্যাডম্যান’।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে