আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > নেট দুনিয়ায় ভাইরাল সাকিবের বিস্ময়কর সেই ক্যাচের ভিডিও!

নেট দুনিয়ায় ভাইরাল সাকিবের বিস্ময়কর সেই ক্যাচের ভিডিও!

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

কোটার শেষ ওভার করছিলেন সানরাইজার্স হায়দ্রাবাদের অলরাউন্ডার সাকিব আল হাসান। আগের ওভারেই ফিরিয়েছেন কলকাতার ব্যাটিং বিস্ময় সুনীল নারাইনকে। তাই এ ওভারেও তার উপরই ভরসা রেখেছিলেন সানরাইজার্স অধিনায়ক কেন উইলিয়ামসন।

স্ট্রাইকে দাড়িয়েছিলেন ৪৯ রানে অপরাজিত থাকা ক্রিস লিন। সাকিবের দুর্বোধ্য ঘূর্ণি বুঝতে পারেননি তিনিও। বলটা বাতাসে তুলে দিয়েই ফিফটির জন্য দৌড়াতে যাচ্ছিলেন তিনি। বেশ দূর দিয়ে ভেসে আসা বলটি বাঁ দিকে ঝাঁপিয়ে পড়ে মুহূর্তেই তালুবন্দি করেন বাংলাদেশি অলরাউন্ডার।

সাকিবের বিস্ময়কর সেই ক্যাচের ভিডিও ভাইরাল

লিনের হয়তো নিজের চোখকেই বিশ্বাস হচ্ছিল না। হবে কিভাবে? বাঁ দিকে ঝাপিয়ে পড়ে সাকিব যেভাবে একহাতে ক্যাচটা নিলেন, একটু হলে মাটিতে পড়েই যেতো। পড়েনি। লিনকে তাই বাধ্য হয়েই মাথা নিচু করে মাঠ ছাড়তে হয়েছে, হাফসেঞ্চুরির আক্ষেপ নিয়ে।

শুধু এই ক্যাচই নয়। ম্যাচে বল আর ব্যাট হাতেও দুর্দান্ত ছিলেন সাকিব। বল হাতে ২ উইকেট নেয়ার পর দলের বিপদের সময় ২১ বলে ২৭ রানের এক ঝড়ো ইনিংস খেলে অধিনায়ক কেন উইলিয়ামসনের সঙ্গে ৫৯ রানের জুটিও গড়েছেন বাংলাদেশি এ অলরাউন্ডার।

তবুও সাকিব ম্যাচসেরার পুরস্কার না পাওয়ায় সমালোচনার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। এদিকে, ম্যাচ সেরা না হলেও সাকিবের সেই ক্যাচের ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে