আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ড্রয়ের আগেই টিকিট বিক্রি, বিতর্কে রোমা

ড্রয়ের আগেই টিকিট বিক্রি, বিতর্কে রোমা

ড্রয়ের আগেই টিকিট বিক্রি, বিতর্কে রোমা

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

ইউরোপের দ্বিতীয় সর্বোচ্চ ফুটবল টুর্নামেন্ট ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালে নাটকীয়ভাবে স্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনাকে বিদায় করে শেষ চারে জায়গা করে নেয় এএস রোমা। সেমিফাইনালে মাঠে নামার আগেই টিকিট বিক্রির বিতর্কে জড়িয়ে পড়লো ক্লাবটি।

ইংল্যান্ডের ট্যাবলয়েড ‘দ্য সান’-এর তথ্য মতে, রোমা আনুষ্ঠানিক ড্রয়ের একদিন আগেই সমার্থকদের জন্য লিভারপুলের বিরুদ্ধে ঘরের মাঠে দ্বিতীয় পর্বের ম্যাচের টিকিট ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করা শুরু করে দিয়েছিল। অবশ্য তার কয়েক ঘন্টা পরেই সেই টিকিট ওয়েব সাইট থেকে সরিয়ে নেয় ক্লাবটি।

কিন্তু ‘দ্য সান’ এই বিষয়টি নিয়ে প্রশ্ন তুলেছে। তাদের মতে, লিভারপুলের বিরুদ্ধেই খেলতে হবে, এই বিষয়টা রোমা জানলো কিভাবে? তাছাড়া ফিরতি লেগ যে তাদের মাঠেই হবে সেটা তারা বুজলো কি করে?

‘দ্য সান’- এর এই তথ্য প্রকাশ হবার পুরো ফুটবল বিশ্বে বিতর্কের মুখে পড়েছে রোমা। অনেকের দাবি করে, ইউরোপের ফুটবল নিয়ামক সংস্থাও নাকি জড়িত টিকিট কেলেঙ্কারির সঙ্গে।

কিন্তু এসকল তথ্যকে মিথ্যা বলে উল্লেখ করেছেন রোমা কর্তারা। তাদের মতে এই অভিযোগ ভিত্তিহীন।

অপরদিকে রোমার বিরুদ্ধে এসব অভিযোগ উঠলেও তাদের নিয়ে একটু উদ্বিগ্ন নয় লিভারপুল। লিভারপুল ম্যানেজার য়ুর্গেন ক্লপ বলেন‘রোমা দারুণ খেলে বার্সেলোনাকে হারিয়েছে। কিন্তু সেমিফাইনালে আমাদের প্রতিপক্ষ যে দলই হোক, পরোয়া করি না। নিজেদের যোগ্যতায় এই জায়গায় এসেছি। তাছাড়া লিভারপুল দীর্ঘদিন পরে শেষ চারে উঠেছে। আমি পাঁচ বছর আগে শেষ বার চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল খেলেছি। তাই এটা আমাদের জন্য দারুণ সুযোগ।’

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে