আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > সাকিবের অলরাউন্ড নৈপূণ্যে শীর্ষে সানরাইজার্স

সাকিবের অলরাউন্ড নৈপূণ্যে শীর্ষে সানরাইজার্স

সাকিব আল হাসান

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

বিশ্বের সবচেয়ে বেশি জনপ্রিয় ও বড় ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটের আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শনিবার কলকাতা নাইট রাইডার্সকে ৫ উইকেটে হারিয়েছে সাকিবের সানরাইজার্স হায়রাবাদ।

নিজের পুরোনো দলের বিপক্ষে বল হাতে ২ উইকেট এবং ব্যাট হাতেও দ্বিতীয় সর্বোচ্চ ইনিংস খেলেছেন সাকিব আল হাসান। এক সাকিবের অলরাউন্ড নৈপূণ্যে ধরাশায়ী হলো শারুখের কলকাতা। এই জয়সহ টানা তিন ম্যাচে জয় নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষ স্থান ধরে রাখল অরেঞ্জ আর্মিরা।

এদিন কলকাতার ইডেন গার্ডেন্সে টস জিতে ফিল্ডিং করে সানরাইজার্স হায়দ্রাবাদ। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে নির্ধারিত ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১৩৮ রান সংগ্রহ করে কলকাতা। কলকাতার পক্ষে সর্বোচ্চ ৩৪ বলে ৪৯ রান করেন ক্রিস লিন। সাবেক দলকে বল হাতে সাকিবই প্রথমে ভোগান। নিজের প্রথম দুই ওভারে নিয়ন্ত্রিত বোলিংয়ে দিয়েছিলেন কেবল ৭ রান। তৃতীয় ওভারে এসেই সাজঘরে ফেরান বিপজ্জনক হয়ে উঠা নারাইনকে। এরপর ১৩তম ওভারেও বোলিংয়ে এসে ক্রিস লিনকে ফেরান সাকিব। নিজের বলে নিজেই ক্যাচ নেন তিনি। এই ওভারে তিনি দেন তিন রান। সাকিব ছাড়াও ২৬ রানে ৩ উইকেট নেন ভুবনেশ্বর কুমার।

১৩৯ রানের জবাবে ব্যাট করতে নেমে,দারুণ শুরু করে সানরাইজার্স হায়দ্রাবাদ। কেন উইলিয়ামসনের ৪৪ বলে ৫০, সাকিবের ২১ বলে ২৭ আর ঋদ্ধিমান সাহার ২৪ রানের উপর ভর করে  ১৯তম ওভারেই ৫ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় হায়দ্রাবাদ।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে