আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘একটি সিনেমার গল্প’র গান অডিও প্রকাশ

‘একটি সিনেমার গল্প’র গান অডিও প্রকাশ


প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

চিত্র নায়ক আলমগীর প্রথম চলচ্চিত্র নির্মাণ করলেন একটি সিনেমার গল্প। এই সিনেমার মাধ্যমে তিনি চলচ্চিত্র পরিচালক হিসাবে অভিষিক্ত হলেন। আলমগীর তার প্রথম সিনেমাত্য নতুন একটু ভিন্ন মাত্রা যোগ করেছেন। তিনি নিজে একজন চলচ্চিত্র শিল্পি তাই তিনি নির্মাণ করেছেন এই চলচ্চিত্রের মানুষের জীবন ধারন নিয়ে।

‘চলচ্চিত্রের প্রতি আলমগীর সাহেবের ভালোবাসা থেকেই তিনি এটি নির্মাণ করেছেন। একটি সিনেমার গল্প’র জন্য অনেক অনেক শুভ কামনা। আর এই চলচ্চিত্রে যেহেতু আমি একটি গানের সুর করেছি, তাই কন্ঠশিল্পী হিসেবে নয়, একজন সুরকার হিসেবে আমি এই চলচ্চিত্রের সাথে যুক্ত আছি। এটাও আমার জন্য একটু নতুন চ্যালেঞ্জই বলা চলে।’ কথাগুলো বলেছেন রুনা লায়লা।
সম্প্রতি একটি সিনেমার গল্প এর গান অডিও প্রকাশ পেয়েছে। ১১এপ্রিল সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রের সবগুলো গানের অডিও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। আজ ঢাকাসহ সারাদেশের ৪৩টি প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাচ্ছে। প্রকাশনা উৎসবে সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন চিত্রপরিচালক মোহাম্মদ হোসেন জেমী।

‘বাংলা ঢোল’ আয়োজিত এই প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির পরিচালক, অভিনেতা ও প্রযোজক আলমগীর, রুনা লায়লা, সৈয়দ হাসান ইমাম, ফারুক, চম্পা, ঋতুপর্ণা, আঁখি আলমগীর, ইমন সাহা, আরিফিন শুভ, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, বাংলা ঢোল’র কর্ণধার এনামুল হক, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, শিল্প নির্দেশক উত্তমগুহ, কন্ঠশিল্পী ঝিলিকসহ আরো অনেকেই।

আলমগীর বলেন, ‘আমি আমার আবেগ, ভালোবাসা দিয়ে একটি সিনেমার গল্প নির্মাণ করেছি। এর সাথে যারাই কাজ করেছেন, সবাই তাদের সর্বোচ্চ ভালোবাসা দিয়েই কাজ করেছেন। আমি আশা করবো চলচ্চিত্রটি দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে উপভোগ করবেন। তাদের ভালোবাসা পেলে আগামীতেও এই ধরনের চলচ্চিত্র নির্মাণে আমি আগ্রহী হবো।’
আরিফিন শুভ বলেন, ‘আলমগীর স্যারের নির্দেশনায় কাজ করার বিষয়টি আমার কাছে অনেক বড় পাওয়া মনে হয় সবসময়ই। তার মতো একজন কিংবদন্তি অভিনেতার নির্দেশনায় কাজ করতে পারাটা সৌভাগ্যেরই বটে। দর্শক যেন হলে হলে গিয়ে সুন্দর গল্পের এই চলচ্চিত্রটি উপভোগ করেন এটাই আমি বিশেষভাবে অনুরোধ করবো।’

এএম/এএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে