আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > খালেদা জিয়ার হৃদয়ে বাংলাদেশ নাই, পাকিস্তান আছে: প্রধানমন্ত্রী

খালেদা জিয়ার হৃদয়ে বাংলাদেশ নাই, পাকিস্তান আছে: প্রধানমন্ত্রী

খালেদা জিয়ার হৃদয়ে বাংলাদেশ নাই, পাকিস্তান আছে: শেখ হাসিনা

প্রতিচ্ছবি প্রতিবেদক:

‘ধ্বংস, হত্যাযজ্ঞ ও দুর্নীতি ছেড়ে’ খালেদা জিয়াকে ‘সঠিক ও সুস্থ রাজনীতির’ পথে আসার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সঙ্গে ২০১৪ নির্বাচনে ‘না আসার ভুল’ থেকে শিক্ষা নিয়ে বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নেয়ারও আহ্বান জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার সুইডেনের রাজধানী স্টকহোমের সিটি কনফারেন্স সেন্টারে প্রবাসী বাংলাদেশীদের এক সংবর্ধনা সভায় এ আহ্বান জানান আওয়ামী লীগ সভানেত্রী হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, “খালেদা জিয়ার হৃদয়ে বাংলাদেশ নাই। তার হৃদয়ে পেয়ারে পাকিস্তান। বাংলাদেশের কোনো উন্নয়ন হলে উনার ভাল লাগে না। উনি খালি দেখেন ধ্বংসই হয়ে যাচ্ছে। আজকেও এ ধরনের কি এক বক্তৃতা দিয়েছেন। বাংলাদেশের নাকি খুব খারাপ অবস্থা।”

বিএনপি চেয়ারপাসন খালেদার বিরুদ্ধে চলমান দুর্নীতি মামলার প্রসঙ্গ টেনে শেখ হাসিনা বলেন, “দুর্নীতি করে এতিমের টাকা যারা চুরি করে খেয়েছে। আর মামলা মোকাবিলা করতে ভয় পায়। ১৪০ বার সময় নিয়ে ১৫০ বার উচ্চ আদালতে রিট করে হেরে যায়। দুঃসময়টা তাদের। বাংলাদেশের না।”

সংবর্ধনায় প্রধানমন্ত্রী জানান, সুইডেনের প্রধানমন্ত্রীর সঙ্গে তার ‘ফলপ্রসূ’ এবং রাজার সঙ্গে ‘চমৎকার’ আলোচনা হয়েছে।

সফর শেষে শুক্রবার ঢাকার পথে স্টকহোম ছাড়বেন প্রধানমন্ত্রী। লন্ডন হয়ে শনিবার তার দেশে পৌঁছানোর কথা রয়েছে। ছোট বোন শেখ রেহানাও সুইডেন সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে