আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > মির্জা ফখরুলকে সমবেদনা জানিয়ে কাদেরের ফোন

মির্জা ফখরুলকে সমবেদনা জানিয়ে কাদেরের ফোন

মির্জা ফখরুলকে সমবেদনা জানিয়ে কাদেরের ফোন

প্রতিচ্ছবি প্রতিবেদক:

মা হারানো মির্জা ফখরুলকে শোক জানাতে ফোন করেছেন দেড় মাস আগে আরেক মা হারানো রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী ওবায়দুল কাদের। ফোনে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তিনি।

বৃহস্পতিবার দুপুর ১২টার ৪০ মিনিটের দিকে সেতুমন্ত্রী বিএনপি মহাসচিবকে ফোন করেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

দীর্ঘদিন ধরে অসুস্থ থাকা মির্জা ফখরুলের মা ফাতেমা আমিন গত ১ মার্চ হঠাৎ অসুস্থ হলে তাকে বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুর ১২টার দিকে মারা যান ফাতেমা আমিন।

এই খবর শোনার পরই বিএনপি মহাসচিবকে ফোন করেন ওবায়দুল কাদের। ফোনে সেতুমন্ত্রী বলেন, ‘মায়ের মৃত্যুর বেদনাটা আমি জানি। কারণ কয়েকদিন আগে আমার মা মারা গেছেন।’

গত ২৬ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান মারা যান ওবায়দুল কাদেরের মা বেগম ফজিলাতুন্নেসা। তার দুই যুগ আগে বাবাকে হারান কাদের। সেতুমন্ত্রীর মায়ের মৃত্যুর পর এক শোকবার্তা দিয়েছিলেন মির্জা ফখরুল। শোকবার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছিলেন বিএনপি মহাসচিব।

আজ ফখরুলের মায়ের মৃত্যুতে সমবেদনা জানাতে বিএনপি মহাসচিবকে ফোন দেন কাদের। ফোনে ফখরুলকে কাদের বলেন, ‘আপনার মায়ের মৃত্যুতে আওয়ামী লীগ শোক জানায়। দ্রুত যেন এই শোক কাটিয়ে উঠতে পারেন এটা প্রত্যাশা করছি।’

এ সময় মাকে কোথায় সমাহিত করা হবে তা জানতে চান কাদের। জবাবে মির্জা ফখরুল তার মাকে ঠাকুরগাঁওয়ে দাফন করা হবে বলে বিএনপি মহাসচিবকে জানান।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে