আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > ভিসির বাসভবনে হামলায় বিএনপির সংশ্লিষ্টতা আছে: হাসান মাহমুদ

ভিসির বাসভবনে হামলায় বিএনপির সংশ্লিষ্টতা আছে: হাসান মাহমুদ

ড. হাছান মাহমুদ

প্রতিচ্ছবি প্রতিবেদক:

ঢাকা বিশ্ববিদ্যালয় উপাচার্যের (ভিসি) বাসভবনে হামলায় বিএনপির সন্ত্রাসীদের সংশ্লিষ্টতা আছে, তা তাদের বক্তব্যতেই স্পষ্ট হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

বুধবার (১১ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসভবনে ভাঙচুর ও শিক্ষাঙ্গনে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির সকাল-বিকেল সংবাদ সম্মেলন যেনো শিয়ালের ডাকের মতো মন্তব্য করে তিনি আরো বলেন, রিজভী আহমেদসহ বিএনপি নেতারা পার্টি অফিসে বসে কারণে-অকারণে সংবাদ সম্মেলন করে সব দোষ সরকারের ওপর চাপানোর যে চেষ্টা, তা শিয়ালের ডাক ছাড়া অন্য কিছুই নয়।

হাছান মাহমুদ বলেন, ভিসির বাসভবনে গ্যাস লাইন খুলে আগুন ধরিয়ে দিতে চেয়েছিল, বাসভবনের ফ্যান, বাথরুমের কমোট ভেঙেছে, স্বর্ণালঙ্কার লুট করেছে। এসব বিএনপি-জামায়াত গোষ্ঠীর পেট্রোল বোমা বাহিনী ছাড়া আর কেউ করতে পারে না।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী সদস্য মিনহাজ উদ্দিন মিন্টু, শাহাবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান, মুক্তযোদ্ধা প্রজন্মলীগের দফতর সম্পাদক জাহিদ হাসান প্রমুখ।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে