আপনি আছেন
প্রচ্ছদ > ক্যাম্পাস > আন্দোলনকারী ছাত্রীর পায়ের রগ কেটে দিল ছাত্রলীগ নেত্রী

আন্দোলনকারী ছাত্রীর পায়ের রগ কেটে দিল ছাত্রলীগ নেত্রী

accident

প্রতিচ্ছবি প্রতিবেদক:

কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত ছাত্রীদের মারধর ও এক ছাত্রীর পায়ের রগ কেটে দিয়েছে কবি সুফিয়া কামাল হল ছাত্রলীগ কর্মীরা। মঙ্গলবার রাত সাড়ে এগারটার দিকে এই ঘটনা ঘটে বলে অভিযোগ করে হলের ছাত্রীরা।

হলে হামলা ও সাধারণ ছাত্রীদের মারধরের সময় একজন ছাত্রী তাদের ওপর ছাত্রলীগ কর্মীদের বর্বর হামলার ভিডিও গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়।

সুফিয়া কামাল হলের ছাত্রলীগ সভাপতি ইফফাত জাহান এশা মোরশেদা বেগম নামের উদ্ভিদবিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের এক ছাত্রীর পায়ের রগ কেটে দিয়েছেন বলে হলের ভেতর থেকে অভিযোগ করেছে কয়েকজন ছাত্রী। তাকে জরুরী চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানা যায়। ছাত্রীদের পাঠানো ভিডিও চিত্রে দেখা গেছে, হলের সিঁড়ি ও রুমের মেঝেতে রক্তের ফোঁটা জমে আছে।

এ ঘটনায় হলের ছাত্রীরা ক্ষিপ্ত হলে ওই ছাত্রলীগ নেত্রীর রুমের দরজা বন্ধ করে আটক থাকলে তাকে বের করে আনার চেষ্টা করা হয়। ঘটনার সময় হলের আবাসিক শিক্ষক উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করলেও এখনো উত্তেজনা বিরাজ করছে।

সর্বশেষ পরিস্থিতিতে জানা যায়, ঘটনার প্রতিবাদে ছাত্রীরা হলের গেট ভেঙ্গে বের হবার চেষ্টা করছে। হলের ভেতর জড়ো হয়ে ছাত্রীরা স্লোগান দিচ্ছে। এসময় অন্য হলের ছাত্ররাও সুফিয়া কামাল হলের গেটের সামনে এসে স্লোগান দিচ্ছে।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে