আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ভারতীয় গুপ্তচর আলিয়া!

ভারতীয় গুপ্তচর আলিয়া!

alia bhat

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

গুপ্তচরের ভূমিকায় অভিনয় করলেন আলিয়া ভাট। তার অভিনীত নতুন সিনেমা ‘রাজি’; যেখানে তাকে নতুন আঙ্গিকের এই চরিত্রে দেখা যাবে।

সম্প্রতি প্রকাশ হয়েছে ‘রাজি’র ট্রেলার। সিনেমায় পাকিস্তানে থাকতে হবে ভারতীয় গুপ্তচর আলিয়াকে। ভারতের হয়ে সেখানকার খবর সংগ্রহ করতে হবে। আর সেই কাজ করতে গিয়ে ১৯৭১ সালে ভারতের স্বার্থেই পাকিস্তানি পুলিস অফিসারের সঙ্গে বিয়ে দেওয়া হয় আলিয়ার।

এছাড়াও আলিয়া ভাটকে দেখা যাবে সাধারণ এক গৃহবধূ থেকে কীভাবে তিনি ভারতীয় গোয়েন্দা দফতরের একজন অন্যতম সদস্য হয়ে ওঠেন। আলিয়ার ‘রাজি’ সেই গল্পই বলবে আপনাকে।

উল্লেখ্য, করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর হাত ধরে বলিউডে ডেবিউ করেন আলিয়া ভাট। এরপর হাইওয়ে, টু স্টেটস, উড়তা পঞ্জাব, কাপুর এন্ড সন্স, বন্দ্রিনাথ কি দুলহানিয়া, হাম্পটি শর্মা কি দুলহানিয়ার মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন আলিয়া। প্রশংসা পেয়েছেন ঢের। এবার চমক দিতে ভিন্ন এবং নতুন একটা লুকে আবির্ভাব হতে যাচ্ছেন নতুন সিনেমা ‘রাজি’তে। কিন্তু, মহেশ ভাট কন্যার এমন লুক আগে কখনো দেখেননি দর্শক।

প্রসঙ্গত, ‘রাজি’ পরিচালনা করেছেন মেঘনা গুলজার। সিনেমাটি মুক্তি পাবে ১১ মে। বলা হচ্ছে সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘রাজি’ চলচ্চিত্রটি। এখন দর্শক সিনেমাটি দেখতে মুক্তির অপেক্ষায়।

এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে