আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > নতুন দলে নতুন শুরুর অপেক্ষায় সাকিব

নতুন দলে নতুন শুরুর অপেক্ষায় সাকিব

সাকিব আল হাসান

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

বিশ্বের সবচেয়ে বড় ও জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটের আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দীর্ঘ সাত বছর ধরে কলকাতার জার্সিতে খেলেছিলেন সাকিব। পুরো আইপিএলে ক্যারিয়ারে যাদের সাথে ছিল তাদের ছেড়ে এবার নতুন দলের সাথে শুরু সাকিবের পথচলা শুরু।

এবারের আসরে সানরাইজার্স হায়দ্রাবাদের জার্সিতে মাঠ মাতাবেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজেদের প্রথম ম্যাচে আজ রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচ দিয়ে আইপিএল শুরু করবে সাকিবের সানরাইজার্স হায়দ্রাবাদ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়।

সাকিবকে পেয়ে বেশ আনন্দিত হায়দ্রাবাদ। কারণ একজন অলরাউন্ডার হিসেবে সাকিব দলের ব্যাটিং-বোলিং দুটি দিকেই সমান ভূমিকা রাখেন। আর নতুন দলে যুক্ত হয়ে সাকিব যেমন চাইবে নিজেকে উজাড় করে দিতে তেমনি সাবেক চ্যাম্পিয়ন সানরাইজার্সও চাইবে সাকিব দলের জয়ে অবদান রাখুক।

সবকিছু মিলিয়ে আজ নতুন দলের সঙ্গে এক নতুন শুরুর অপেক্ষায় বিশ্ব সেরা এই অলরাউন্ডার। আজ একাদশে সুযোগ পেলে দলের জয়ের আনন্দে তিনি অবদান রাখতে পারবেন কিনা তাই দেখার জন্য অপেক্ষা করছে সাকিব ভক্তরা।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে