আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > পদত্যাগ করছেন ট্রাম্পের নিরাপত্তা মুখপাত্র!

পদত্যাগ করছেন ট্রাম্পের নিরাপত্তা মুখপাত্র!

মাইকেল অ্যান্টোন

প্রতিচ্ছবি আন্তর্জাতিক ডেস্ক:

ক্ষমতায় আসার পর থেকেই ডোনাল্ড ট্রাম্পের প্রসাশনে ব্যাপক উত্থান-পতন ঘটছে। ২০১৭ সালের জানুয়ারিতে ক্ষমতা গ্রহনের পর থেকে হোয়াইট হাউসের চাকরি থেকে কর্মকর্তাদের পদত্যাগ করা এখন একটা স্বাভাবিক প্রবণতায় পরিণত হয়েছে।

সেই ধারাবাহিকতায় এবার প্রশাসন ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জাতীয় নিরাপত্তা পরিষদের মুখপাত্র মাইকেল অ্যান্টোন । রবিবার এক বিবৃতিতে হোয়াইট হাউস থেকে একথা জানানো হয়।

যে কাউকে পদত্যাগে বাধ্য করা হোক কিংবা কেউ স্বেচ্ছায় চলে যাক না, সেখানে এত বড় পরিবর্তন ঘটছে যে, কে  আসছে বা কে যাচ্ছে, তার হিসাব রাখা খুবই কঠিন।

সোমবার ট্রাম্পের তৃতীয় জাতীয় নিরাপত্তা উপদেষ্টা হিসেবে এ পদে সাবেক চৌকস কূটনীতিক জন বোল্টন দায়িত্ব নেয়ার একদিন আগে এমন ঘোষণা দেয়া হলো।

রবিবার এক বিবৃতিতে হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি সারাহ স্যান্ডার্স বলেন, ‘মাইকেল চমৎকার মানুষ। আমি প্রতিদিন তার সঙ্গে ভালভাবে কাজ করেছি। আমি গভীরভাবে তার অভাব অনুভব করবো।’

কিন্তু মাইকেল অ্যান্টোন কখন হোয়াইট হাউস ছাড়ছেন সে ব্যাপারে সুনির্দিষ্ট করে কিছু বলা হয়নি।

উল্লেখ্য, ট্রাম্প বলেছিলেন, বহু লোক হোয়াইট হাউস ছেড়েছেন। এটা সত্যিই উত্তেজনাকর ঘটনা। এতে আপনার চিন্তা নতুনভাবে আলোড়ন তুলতে পারবে। আমি উলটপালট হয়ে যাওয়া পছন্দ করি। আমি বিশৃঙ্খলা পছন্দ করি। এটা সত্যিকার অর্থে ভাল।সবার কাছেই একটি প্রশ্ন ঘুরেফিরে আসছে, পরবর্তীতে কে হোয়াইট হাউস ছাড়ছেন।

সূত্র: দ্য গার্ডিয়ান

এসএইচ / জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে