আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

ভারত-বাংলাদেশ-নেপাল সম্মিলিত ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে নেপালের বিপক্ষে ৮ উইকেটের বিশাল জয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দল। এই নিয়ে টানা দুই ম্যাচেই জয় পায় বাংলাদেশ। দলের জয়ে বড় ভূমিকা রেখেছে মিঠুন।

এদিন টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই নভীনকে হারায় নেপাল। এরপর ব্যক্তিগত ৭ রানে স্বপনের বলে ক্যাচ আউটের স্বীকার হন দ্বিতীয় ব্যাটসম্যান রাজু। দলীয় সর্বোচ্চ ৩৪ রান করেন দিগান। শেষদিকে বিপিনের অপরাজিত ১৬ এবং মাগারের অপরাজিত ৯ রানে তিন উইকেটে ৭৮ রানে থামে নেপালের ইনিংস। বাংলাদেশের হয়ে একটি করে উইকেট পান স্বপন ও মোর্শেদ।

৭৯ রানের জবাবে ব্যাট করতে নেমে, শুরুটা দারুণ করেন বাংলাদেশের দুই ওপেনার মিঠু ও রিপন। ব্যক্তিগত ৯ রান করে সাজঘরে ফিরেন রিপন। শেষ পর্যন্ত মিঠুর অপরাজিত ৪৪ ও সাজ্জাদের অপরাজিত ১৬ রানে ভর করে ৮ উইকেট হাতে রেখে জয়ের দুয়ারে পৌঁছে যায় বাংলাদেশ। নেপালের হয়ে একটি করে উইকেট লাভ করেন শ্রেষ্ঠ ও বিশু।

আগামী ১০ এপ্রিল গান্ধী পার্কে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ। আগামীকাল নেপাল এবং ভারতের মধ্যকার ম্যাচ দিয়ে নির্ধারিত হবে দ্বিতীয় ফাইনালিস্ট দল।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে