আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের এক সদস্য আটক

প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের এক সদস্য আটক

মাহবুব আলম

প্রতিচ্ছবি বগুড়া প্রতিনিধি:

বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এইচএসসি’র প্রশ্নপত্র ফাঁসের মিথ্যা আশ্বাস দিয়ে টাকা হাতিয়ে নেওয়া মাহবুব আলম (২৪) নামের প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় প্রশ্নপত্র ফাঁসের কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

শনিবার (০৭ এপ্রিল) দিনগত রাতে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি দল ধুনট উপজেলার বানিয়াগাতী বাজার এলাকা থেকে তাকে আটক করে। মাহবুব বানিয়াগাতী গ্রামের হোসেন আলীর ছেলে।

রোববার (০৮ এপ্রিল) দুপুরে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আটক মাহবুবকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানায় তার ব্যবহৃত মোবাইলে ‘facebook Massenger application এর মাধ্যমে রিয়াদুল ইসলাম ছদ্ম নামে একটি গ্রুপ তৈরি করা হয়। ওই গ্রুপের সদস্য সংখ্যা ২শ’ এবং ‘PSC.JSC.SSC.HSC EXAM HELPING CENTER, PSC.JSC.SSC.HSC EXAM HELPING CENTER RESULT CHANGE, PSC.JSC.SSC.HSC.ALL EXAM 100% OUT QUESTION গ্রুপের সদস্য।’

আটক মাহবুব টাকার বিনিময়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে চলমান এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র দিবে মর্মে শিক্ষার্থীদের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী অজ্ঞাতনামা দুই ব্যক্তির কাছ থেকে ৫শ’ টাকাও হাতিয়ে নেন তিনি।

এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান মেজর মোর্শদ।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে